BREAKING NEWS

২৭ চৈত্র  ১৪২৭  শনিবার ১০ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটে জিতলেই অযোধ্যায় রাম মন্দির: অমিত শাহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 28, 2017 1:04 pm|    Updated: January 11, 2021 5:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে বিজেপি ক্ষমতায় এলে জাতপাতের রাজনীতি শেষ হবে। গড়ে তোলা হবে রাম মন্দির। পাশাপাশি, অবৈধ খনন রুখতে গড়া হবে বিশেষ টাস্ক ফোর্স। শনিবার লখনউতে দলীয় ইস্তেহার প্রকাশ করে এ কথাই ঘোষণা করলেন বিজেপির সর্বভারতীয় প্রেসিডেন্ট অমিত শাহ।

অমিত শাহ আশাবাদী, আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তরপ্রদেশে দুই তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি। এদিন শাহ বলেন, “মিসড কল, চিঠি-সহ অন্যান্য মাধ্যমে আমরা প্রায় ৩০ লক্ষ মানুষের মতামত সংগ্রহ করেছি। পাঁচ হাজারেরও বেশি জনসভা হয়েছে এখানে। বিজেপি উত্তরপ্রদেশে সরকার গঠন করবে।”

অমিত শাহ আশ্বাস দিয়েছেন, কৃষকদের জন্য ঋণ, ২৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ ও দ্বাদশ শ্রেণি পর্যন্ত সব পড়ুয়াদের বিনামূল্যে পড়াশোনার ব্যবস্থা করবে বিজেপি সরকার।

এর পাশাপাশি বিরোধী দল সমাজবাদী পার্টি ও বহুজন সমাজ পার্টিকে কটাক্ষ করতেও ছাড়েননি বিজেপি সভাপতি। গত ১৫ বছর ধরে রাজ্যে কোনও উন্নয়ন হয়নি বলে এদিন তোপ দেগেছেন অমিত শাহ।

তিনি এদিন আরও বলেন, “উত্তরপ্রদেশের উন্নয়নের জন্য কেন্দ্র ১ লক্ষ কোটি টাকা বরাদ্দ করেছে। কিন্তু বাস্তবে কোথাও উন্নয়নের কোনও চিহ্ন দেখতে পাওয়া যাচ্ছে না।” দিনদিন রাজ্যের প্রশাসনিক কাঠামোও ভেঙে পড়ছে বলে আজ অভিযোগ করেছেন অমিত শাহ। এর জন্য অখিলেশ যাদবের সরকারকেই দায়ী করেছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement