Advertisement
Advertisement
Artiste Collapses and dies On Stage

নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হয়ে মঞ্চেই মৃত্যু শিল্পীর, হাততালি দিল দর্শক, ভাইরাল ভিডিও

হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি শিল্পীকে।

An Artiste Collapses and dies On Stage During Performance In Jammu | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:September 8, 2022 2:16 pm
  • Updated:September 8, 2022 8:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাচতে নাচতে স্টেজে আছড়ে পড়লেন শিল্পী। দুরন্ত পারফরম্যান্স দেখে হাততালি দিল মুগ্ধ দর্শক। খানিক পরে বোঝা গেল, স্টেজে ওইভাবে আছড়ে পড়া মোটেই স্বাভাবিক ছিল না। আসলে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে যান শিল্পী, এবং কিছু পড়ে মৃত্যু হয় তাঁর। বুধবার রাতে এমন মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল জম্মু (Jammu)।

পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, মৃত ওই শিল্পীর নাম যোগেশ গুপ্ত (Yogesh Gupta)। তিনি জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) বাসিন্দা। পুরুষ হলেও পৌরাণিক নারী-পুরুষ উভয় চরিত্রে অভিনয় শিল্পী হিসেবে পরিচিত ছিলেন। গণেশ উৎসব উপলক্ষে এদিনের অনুষ্ঠানটি ছিল জম্মুর বিসনাহ এলাকায়। সেখানে পার্বতী সেজেছিলেন যোগেশ। ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, নাচতে নাচতে মঞ্চে আছড়ে পড়েন তিনি। দর্শক, এমনকী সহশিল্পীরাও মনে করেছিলেন নাচ ও অভিনয়ের অংশ হিসেবেই মঞ্চে আছড়ে পড়েছেন যোগেশ। যা দেখে মুগ্ধ দর্শক হাততালিও দেয়।

Advertisement

[আরও পড়ুন: ‘ও ব্যবসা করে, এরপর বিজেপিকেও সাহায্য করবে’, প্রশান্ত কিশোরকে বেনজির তোপ নীতীশ কুমারের]

যদিও নাচের মাঝেই হৃদরোগে আক্রান্ত হন এবং মঞ্চে পড়ে যান যোগেশ। প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ জানিয়েছেন, ওই অবস্থায় সাহায্য চেয়েছিলেন শিল্পী। কিন্তু দর্শকের হাততালি আর উৎসবের হুল্লোড়ে কেউ তা শুনতে পাননি। এরপর শিবরূপী এক শিল্পী মঞ্চে এসে যোগেশকে তুলে ধরার চেষ্ট করেন। তিনিই বুঝতে পারেন, বড় কিছু ঘটে গিয়েছে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

Advertisement

[আরও পড়ুন: ‘বিশৃঙ্খল আয়োজন’, ইন্ডিয়া গেটে নেতাজি মূর্তি উন্মোচনে থাকছেন না মেয়ে অনিতা]

মঞ্চে অনুষ্ঠান চলাকালীন শিল্পীর মৃত্যুর ঘটনা নতুন না। বছর কয়েক আগে প্রায় একই ভাবে মুম্বইয়ের কান্দিভালি এলাকার একটি সাংস্কৃতিক প্রতিযোগিতার নাচতে নাচতে মৃত্যু হয় অনিশা শর্মা নামের বছর বারোর এক কিশোরীর। গত কয়েক মাসে দু’টি মর্মান্তিক ঘটনা ঘটেছে। জুন মাসে কলকাতায় নজরুল মঞ্চে অনুষ্ঠান করার পরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সঙ্গীত শিল্পী কেকের। তার আগে ২৮ মে কেরলের আলাপ্পুঝায় মালয়ালম গায়ক এডাভা ভাশির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় স্টেজেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ