BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তিরুপতি মন্দির ফের খোলার জন্যই বেড়েছে সংক্রমণ, অভিযোগ অন্ধ্রপ্রদেশের পুলিশের

Published by: Soumya Mukherjee |    Posted: July 19, 2020 3:19 pm|    Updated: July 19, 2020 3:19 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিরুপতি মন্দির (Tirupati temple) ফের খোলার জন্যই ওই এলাকায় বেড়েছে করোনা ভাইরাসের সংক্রমণ। সম্প্রতি তিরুপতির সহকারী পুলিশ সুপারের তৈরি করা একটি রিপোর্টে এই অভিযোগই করা হয়েছে। পাশাপাশি পরিস্থিতি নিয়ন্ত্রণের অবিলম্বে মন্দির বন্ধ করারও দাবি জানানো হয়েছে।

অন্ধ্রপ্রদেশ প্রশাসন সূত্রে খবর, গত শুক্রবার বেলার দিকে উচ্চপদস্থ আধিকারিকদের কাছে তিরুপতিতে নতুন করে করোনার সংক্রমণ বৃদ্ধি নিয়ে একটি রিপোর্ট জমা দিয়েছেন এএসপি মুন্নি রামাইয়া। তাতে উল্লেখ করা হয়েছে, গত আট জুন তিরুপতি মন্দির ফের খোলার জন্য একমাত্র ওই এলাকায় করোনার সংক্রমণ ছড়িয়েছে। মন্দিরের ২১ জন পুরোহিত-সহ ১৫৮ কর্মচারীও আক্রান্ত হয়েছেন। এর মধ্যে অন্ধ্রপ্রদেশ পুলিশের ৪৩ জন সদস্যও রয়েছেন। তাই অবিলম্বে ওই মন্দির বন্ধ করে দেওয়া হোক। এমনিতেই মন্দির অত্যাবশকীয় পরিষেবার মধ্যে পড়ে না তাই খুলে রাখারও কোনও দরকার নেই।

[আরও পড়ুন: ‘করোনা থেকে চিন, সব ইস্যুতেই মিথ্যা বলছে কেন্দ্র’, তীব্র আক্রমণ রাহুলের ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিরুপতির সহকারী পুলিশ সুপারের ওই রিপোর্টের পরেই তিরুমালা তিরুপতি বালাজি মন্দির কর্তৃপক্ষ শনিবার বিকেলে বৈঠকে বসে। তবে তাতে কী সিদ্ধান্ত হয়েছে তা এখনও জানা যায়নি। দুদিন আগে সামাজিক দূরত্ব মেনে দেবতার দর্শন করা যাবে বলে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তিরুমালা তিরুপতি দেবাশ্রম বোর্ড ((TTD) -এর চেয়ারপার্সন ওয়াইভি সুব্বা রেড্ডি। ফলে এখনও সেই নির্দেশ অনুযায়ীই কাজ হচ্ছে।

[আরও পড়ুন: ‘সমাজসেবার পুরস্কার’, বিজেপিতে বড় পদ পেলেন ‘চন্দনদস্যু’ বীরাপ্পনের মেয়ে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement