BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘করোনা থেকে চিন, সব ইস্যুতেই মিথ্যা বলছে কেন্দ্র’, তীব্র আক্রমণ রাহুলের

Published by: Subhajit Mandal |    Posted: July 19, 2020 2:01 pm|    Updated: July 19, 2020 2:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি (BJP) সরকার মিথ্যাচারকে প্রাতিষ্ঠানিক পর্যায়ে নিয়ে গিয়েছে। ফের কেন্দ্রকে বেনজির আক্রমণ প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর (Rahul Gandhi)। তাঁর অভিযোগ, করোনা থেকে শুরু করে চিন, সব ইস্যুতেই দেশবাসীকে মিথ্যা বলেছে কেন্দ্র।

রবিবার এক টুইটে কেন্দ্রকে নিশানা করে প্রাক্তন কংগ্রেস (Congress) সভাপতি বলেন, “বিজেপি মিথ্যাটাকে প্রাতিষ্ঠানিক পর্যায়ে নিয়ে যাচ্ছে। ওরা করোনা পরীক্ষার সংখ্যা কমিয়ে দিচ্ছে। মৃতের সংখ্যা গোপন করা হচ্ছে। জিডিপি বেশি দেখানোর জন্য নতুন গণনা পদ্ধতি চালু করেছে। আবার চিনের আগ্রাসনের খবর ধামাচাপা দিতে সংবাদমাধ্যমকে ভয় দেখাচ্ছে। এই মিথ্যে দ্রুত প্রকাশ্যে আসবে। আর দেশকে এর মূল্য দিতে হবে।” নিজের টুইটে ওয়াশিংটন পোস্টের একটি প্রতিবেদনও জুড়ে দিয়েছেন কংগ্রেস নেতা। যাতে দাবি করা হয়েছে, ভারতে যে হারে করোনা সংক্রমণ হয়েছে, তার সঙ্গে মৃতের সংখ্যাটা একেবারেই সামঞ্জস্যপূর্ণ নয়। রাহুলও সেই সুরে সুর মিলিয়ে দাবি করলেন, কেন্দ্র করোনা মৃত্যুর পরিসংখ্যান গোপন করছে। উল্লেখ্য, এর আগেও বিরোধীরা এই অভিযোগ করেছিল। কিন্তু সরকার শুরু থেকেই দাবি করে আসছে, দেশে কোনও করোনা আক্রান্তের মৃত্যুর কথা গোপন করা হচ্ছে না। 

[আরও পড়ুন: দেশে শুরু ‘গোষ্ঠী সংক্রমণ’, উদ্বেগ অনেকটা বাড়াল ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের দাবি]

উল্লেখ্য, প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এখন একেবারে নিয়ম করে প্রতিদিন মোদি (Narendra Modi) সরকারের তথাকথিত ‘মিথ্যাচার’ তুলে ধরে আক্রমণ শানাচ্ছেন। যত দিন যাচ্ছে, তত বাড়ছে আক্রমণের ঝাঁজ। কখনও চিন, কখনও করোনা, কখনও অর্থনীতি, সরকারের কোনও ‘খামতি’ই জনসমক্ষে আনতে বাদ রাখছেন না রাহুল। আসলে করোনা পরিস্থিতিতে রাজনীতি পুরোপুরি ভারচুয়াল জগতে চলে গিয়েছে। আর রাহুল চাইছেন সোশ্যাল মিডিয়ার এই লড়াইয়ে যেভাবেই হোক প্রতিপক্ষের থেকে বেশি নম্বর তুলে নিতে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement