১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অঙ্কিতার মৃত্যুর জন্য তাঁর বাবাই দায়ী, RSS নেতার ফেসবুক পোস্ট ঘিরে বিতর্ক

Published by: Kishore Ghosh |    Posted: September 29, 2022 3:13 pm|    Updated: September 29, 2022 3:29 pm

‘Ankita’s father to blame’, RSS member’s FB post provokes new outrage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অঙ্কিতা ভাণ্ডারী (Ankita Bhandari) হত্যাকাণ্ডে অভিযুক্ত উত্তরাখণ্ডের (Uttarakhand) বিজেপি (BJP) নেতা বিনোদ আর্যর (Vinod Arya) ছেলে পুলকিত। যা নিয়ে গোটা দেশে শোরগোল পড়ে গিয়েছে। দল থেকে বহিষ্কার করা হয়েছে গেরুয়া নেতাকে। যদিও তরুণীর মৃত্যুর জন্য তাঁর বাবাকে দায়ী করলেন এক আরএসএস (RSS) নেতা। একটি ফেসবুক পোস্টে (Facebook Post) তিনি দাবি করেছেন, অঙ্কিতাকে তাঁর বাবা ওই রিসর্টে চাকরি করতে দিয়েছিল বলেই মর্মান্তিক কাণ্ড ঘটেছে। মৃত্যুর জন্য দায়ী আদতে তরুণীর বাবা ও দাদা। বুধবার দেরাদুনে ওই সংঘ নেতার বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের হয়েছে।

উল্লেখ্য, পুলকিত আর্যর রিসর্ট থেকে ১৮ সেপ্টেম্বর নিখোঁজ হন অঙ্কিতা ভাণ্ডারী। উত্তরাখণ্ডের হৃষিকেশের কাছে বিজেপি নেতা বিনোদ আর্যর ছেলের রিসর্টে রিসেপশনিস্ট ছিলেন ১৯ বছরের তরুণী। অভিযোগ, রিসর্টের ম্যানেজার ও এক কর্মী মিলে অঙ্কিতাকে খুন করেছে। প্রায় দিন পাঁচেক নিখোঁজ থাকার পর হৃষিকেশের একটি খালের ধার থেকে অঙ্কিতার দেহ পাওয়া গিয়েছে। এই ঘটনার তদন্ত যত গভীরে যাচ্ছে, ততই প্রকাশ্যে আসছে অভিযুক্ত পুলকিতের কুকীর্তির নানা নমুনা। বিজেপি নেতার ছেলের ওই রিসর্টে বহু বেআইনি কাজ হত বলে দাবি করেছে পুলিশ।

[আরও পড়ুন: দুধ কেনার পয়সা নেই, ১৬ দিনের যমজ সন্তানদের গলা টিপে খুন করে কবর দিল মা!]

যদিও দেরাদুনে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের নেতা বিপিন কারনাওয়ালের বক্তব্য, সে যে অঙ্কিতা হত্যাকাণ্ডের প্রতিবাদে সামিল হয়নি, তার কারণ ১৯ বছরের তরুণীর হত্যাকাণ্ডের জন্য আদতে দায়ী তাঁর বাবা ও ভাই। কীভাবে? বিপিনের বক্তব্য, জঙ্গলের মধ্যে নিরিবিলি জায়গায় একটি রিসর্ট, যেটির বদনামও রয়েছে। সেখানে কী করে অঙ্কিতাকে কাজ করার অনুমতি দিল তার বাবা ও ভাই! সোশ্যাল মিডিয়া পোস্টে বিপিন আরও লিখেছেন, “এটা পুরুষ বেড়ালের সামনে এক বাটি কাঁচা দুধ রাখার মতো কাজ।” এহেন ফেসবুক পোস্টের জন্য আরএসএস নেতা বিপিনের বিরুদ্ধে এফআইআর করেছে দেরাদুন পুলিশ (Dehradun Police)।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশের স্কুলে পড়ুয়াদের মিড-ডে মিলে দেওয়া হচ্ছে নুন-ভাত! ভাইরাল ভিডিও]

প্রসঙ্গত, বিজেপি নেতার ছেলের রিসর্ট থেকে আরও এক তরুণীর নিখোঁজ হওয়ার ঘটনা সামনে আসছে। স্থানীয়দের দাবি, আট মাস আগে রহস্যজনক ভাবে নিখোঁজ হন প্রিয়াঙ্কা নামের ওই তরুণী। আজ পর্যন্ত তাঁর সন্ধান মেলেনি। অঙ্কিতারই গ্রামের বাসিন্দা ছিলেন প্রিয়াঙ্কা। পুলকিত আর্যর বনানতারা রিসর্টে কাজে যোগ দিয়েছিলেন তিনি। বিট্টু ভাণ্ডারী নামের এক স্থানীয় যুবক প্রিয়াঙ্কার প্রসঙ্গটি প্রকাশ্যে আনেন। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে