১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

AIB-র মশকরায় বিরক্ত হয়ে কী করলেন ‘মোদি’!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 17, 2017 2:08 pm|    Updated: July 17, 2017 2:08 pm

Annoyed by AIB meme Modi lookalike shaved his beard

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথা ও মুখের দাড়ির রং ধবধবে সাদা। চোখ-নাক-কান-ঠোঁট সবই প্রায় এক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে অদ্ভুত মিল মানুষটার। এর জন্য সম্প্রতি তাঁকে খেসারতও দিতে হয়েছে। তাঁর ছবি ব্যবহার করেই প্রধানমন্ত্রী সম্পর্কে আপত্তিজনক ছবি পোস্ট করেছিল জনপ্রিয় কমেডি গ্রুপ ‘অল ইন্ডিয়া বাকচোদ’ ওরফে AIB। বিষয়টি মামলা-মোকদ্দমা পর্যন্ত গড়িয়েছে। পরে অবশ্য AIB-র পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়েছে। কিন্তু নেটদুনিয়ায় ভাইরাল তকমা ইতিমধ্যেই পেয়ে গিয়েছে হুবহু মোদির মতো দেখতে এই ব্যক্তির ছবি।

[জানেন, কেন ১৬ বছরে একদিনও অতিরিক্ত ছুটি নেননি চিকিৎসক?]

কিন্তু কে ইনি? কীই বা এঁর পরিচয়? জানা গিয়েছে,  মোদির মতো দেখতে এই ব্যক্তি আদতে কেরলের বাসিন্দা। নাম এমপি রামাচন্দ্রণ। মোদির থেকে মাত্র পাঁচ বছরের ছোট ইনি। কিন্তু অবিকল যেন প্রধানমন্ত্রীর মতোই দেখতে। ভাইরাল হওয়ার আগে থেকেই তাই মানুষের নজর কাড়তেন ৬১ বছরের কেরলের বাসিন্দা। এতে অবশ্য খুব একটা খারাপ লাগত না তাঁর।  উৎসাহীদের সেলফি তোলার আবেদনেও সাড়া দিতেন নির্দ্বিধায়।

[সমুদ্রের গভীরে গুপ্তধনের হদিশ পেলেন ভারতীয় বিজ্ঞানীরা]

কিন্তু তাঁর ছবি নিয়ে যখন স্বয়ং প্রধানমন্ত্রীকে অসম্মান করা হল, তা বড্ড খারাপ লেগেছে রামাচন্দ্রণের। কেন তাঁর ছবির পাশে এভাবে প্রধানমন্ত্রীর ছবিকে রেখে তাতে স্ন্যাপচ্যাটের ডগ ফিল্টার বসিয়ে দেওয়া হয়েছিল? এমন মশকরা সত্যিই কি হাসির যোগ্য? এই প্রশ্নই তুলেছেন তিনি।

ainb-fir_web

শুধু প্রশ্নই তোলেননি এর প্রতিবাদে নিজের দাড়িই কেটে ফেলেছেন রামাচন্দ্রণ। দাড়ি না থাকায় আর তাঁকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলে মানুষ ভুল করবেন না। আর তোলা হবে না তাঁর ছবি। তা ব্যবহার করে করা যাবে না কোনও মশকরাতেও। তাই যত নষ্টের মূল শ্বেতশুভ্র দাড়িগুলিকেই বিদায় জানিয়েছেন প্রৌঢ়।

[স্কুল চত্বরে মাটি খুঁড়তে উঠে এল কবর দেওয়ার সরঞ্জাম, চাঞ্চল্য তামিলনাড়ুতে]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে