BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কালভার্টের নিচে উদ্ধার যুবতীর ক্ষতবিক্ষত নগ্ন দেহ, ফের উত্তেজনা তেলেঙ্গানায়

Published by: Soumya Mukherjee |    Posted: March 17, 2020 7:24 pm|    Updated: March 17, 2020 7:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক মাস আগে হায়দরাবাদের সামসাবাদ এলাকায় এক যুবতী পশু চিকিৎসককে গণধর্ষণের পর পুড়িয়ে দেওয়া হয়েছিল। তাঁর আধপোড়া মৃতদেহ একটি কালভার্টের নিচে থেকে উদ্ধার হওয়ার পরেই প্রবল উত্তেজনা ছড়ায়। পরে ঘটনাটির পুর্ননির্মাণ করার সময় চার ধর্ষককে এনকাউন্টারে খতম করে পুলিশ। বিষয়টি নিয়ে এখনও তদন্ত চলছে। এর মাঝেই ফের একটি কালভার্টের নিচে থেকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার হল এক যুবতীর ক্ষতবিক্ষত নগ্ন মৃতদেহ। বিষয়টি জানাজানি হওয়ার পরেই ফের উত্তেজনা দেখা দিয়েছে তেলেঙ্গানা(Telangana)-য়। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে আবার সেই হায়দরাবাদেরই পার্শ্ববর্তী এলাকায় চেভাল্লায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদের পার্শ্ববর্তী চেভাল্লায় একটি রাস্তার কালভার্টের তলায় এক যুবতীর ক্ষতবিক্ষত ও নগ্ন মৃতদেহ পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। তারপর তাঁরা স্থানীয় থানায় খবর দেন। পরে পুলিশ এসে ওই মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ওই মৃতদেহটির হাত বাঁধা ছিল ও তাঁর মুখ পাথরের বোল্ডার দিয়ে থেঁতলে বিকৃত করে দেওয়া হয়েছিল।

[আরও পড়ুন: সিএএ বৈধ, এটা নিয়ে আদালতে প্রশ্ন তোলা যায় না, সুপ্রিম কোর্টকে জানাল কেন্দ্র ]

 

পুলিশ সূত্রে খবর, মৃতদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে তাঁর পরিচয় এখনও জানা যায়নি। সবথেকে অবাক করা বিষয়টি হল, ২৫ থেকে ৩০ বছর বয়সী ওই যুবতীর গলায় সোনার হার থাকলেও তাতে হাত দেয়নি দুষ্কৃতীরা। বর্তমানে একটি মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। এই ঘটনায় জড়িতদের শনাক্ত করার জন্য ঘটনাস্থলের আশপাশে থাকা সিসিটিভিগুলি খতিয়ে দেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই যুবতীকে অন্য কোথায় খুনের পরে ওই জায়গায় ফেলে যাওয়া হয়েছে।

[আরও পড়ুন: নিশানায় পাকিস্তান ও চিন, অত্যাধুনিক যন্ত্রচালিত যুদ্ধাস্ত্র বানাচ্ছে ভারত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement