১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

TMC In Tripura: ত্রিপুরায় ফের ভোটপ্রচারে গিয়ে হেনস্তার শিকার তৃণমূল নেতা, কাঠগড়ায় বিজেপি

Published by: Sayani Sen |    Posted: November 19, 2021 10:19 pm|    Updated: November 19, 2021 10:56 pm

Another TMC leader allegedly attacked in Tripura । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল। এবার আক্রান্ত হলেন তৃণমূলের রাজ্য নেতা আশিস লাল সিংহ। শনিবার আগরতলা থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে কৈলাসহরে নির্বাচনী প্রচারে গিয়ে আক্রান্ত হন তিনি। বিজেপি কর্মী-সমর্থকরাই তাঁর উপর হামলা চালিয়েছে বলেই অভিযোগ। তবে ঘাসফুল শিবিরের অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। 

আক্রান্ত আশিস লাল সিংহ জানিয়েছেন, বিজেপির সমর্থকরাই তাঁর উপর হামলা চালিয়েছে। পরে তাঁকে থানায় নিয়েও যাওয়া হয়। রাতেই ছেড়ে দেওয়া হয় তাঁকে। এদিকে, রাজ্যে অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে রাজ্য নির্বাচন দপ্তরে বিক্ষোভ দেখিয়েছে তৃণমূল। সাংসদ সুস্মিতা দেব, সুবল ভৌমিক বিক্ষোভে নেতৃত্ব দেন। দীর্ঘক্ষণ ধরে চলে অবস্থান বিক্ষোভ। বিক্ষোভ অবস্থানে ছিলেন বিধায়ক আশিস দাসও। 

[আরও পড়ুন: বদলির প্রতিবাদে বিষপান করা ৫ শিক্ষিকাই যোগ দিলেন তৃণমূলে, তালিকায় শিক্ষক নেতা মইদুলও]

সুষ্ঠু ও অবাধ নির্বাচনের দাবিতে দীর্ঘক্ষণ ধরে চলে অবস্থান বিক্ষোভ। ঘাসফুল শিবিরের অভিযোগ, আসন্ন পুরভোটের প্রার্থীদের প্রচারে বাধা দেওয়া হচ্ছে। করা হচ্ছে ধরপাকড়। ইতিমধ্যেই বেশ কয়েকজন প্রার্থী আক্রান্তও হয়েছেন। তাঁরা বর্তমানে হাসপাতালে ভরতি। রাজ্যে অবাধ ভোটের পরিস্থিতি নেই বলেও দাবি তৃণমূলের।

ইতিমধ্যেই আরও একবার সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছে তৃণমূল। আদালতের নির্দেশ মানা হচ্ছে না বলে অভিযোগ। বিক্ষোভ অবস্থানে ছিলেন বাবুল সুপ্রিয়ও। তিনি নির্বাচনী প্রচারে শুক্রবার আগরতলায় যান। তৃণমূলের জন্য সেরাটাই দিতে চান বলেই দাবি বাবুলের। এদিকে, রাজ্যজুড়ে পুলিশি অভিযান আরও জোরদার করা হয়েছে। পালটা তোপ দাগেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরাকে বদনাম করার চেষ্টা করছে। যা কোনওভাবেই বরদাস্ত করা হবে না।”

[আরও পড়ুন: মার্কিন প্রেসিডেন্ট হচ্ছেন কমলা হ্যারিস! আণবিক অস্ত্রের রাশও থাকবে তাঁর হাতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে