BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিজেপি শাসিত কর্ণাটকে জঙ্গলরাজ! প্রকাশ্যে ফের কুপিয়ে খুন যুবককে, এলাকায় জারি ১৪৪ ধারা

Published by: Biswadip Dey |    Posted: July 29, 2022 10:15 am|    Updated: July 29, 2022 10:15 am

Another youth hacked to death in Karnataka। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক তরুণ বিজেপি (BJP) নেতাকে কুপিয়ে খুনের ঘটনায় উত্তাল কর্ণাটক (Karnataka)। ইতিমধ্যেই ওই ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তার মধ্যেই ফের রাজ্যে অজ্ঞাতপরিচয় একদল আততায়ীদের হাতে খুন হতে হল ২৩ বছরের এক যুবককে। যে ঘটনাকে কেন্দ্র করে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার পরে এলাকায় কারফিউ জারি করা হয়েছে।

ঠিক কী হয়েছিল? বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ রাজ্যের সুরাতকাল এলাকায় ওই যুবকের উপরে চড়াও হয় ৪-৫ জন আততায়ী। তাদের হাতে ধারালো অস্ত্র ছিল। অস্ত্রের কোপে অচৈতন্য হয়ে পড়ে যুবকটি। পরে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করে। ঘটনার পরেই সুরাথকাল, মুলকি, বাজপে, পানাম্বুর এলাকায় ১৪৪ ধরা জারি করা হয়েছে।

[আরও পড়ুন: SSC Scam: কী হবে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া বিপুল টাকার?]

ঘটনার সম্পর্কে বলতে গিয়ে পুলিশ জানিয়েছে, ঘটনার সময় ওই যুবকের সঙ্গে এক ব্যক্তি ছিলেন। তাঁর সঙ্গে কথা বলে বিস্তারিত জেনে আততায়ীদের অনুসন্ধান শুরু করা হয়েছে। শুক্রবার এলাকায় সমস্ত পানশালা ও মদের দোকান বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। কোনও ধরনের গুজবে কান দিতে নিষেধ করা হয়েছে সকলকে। কেন ওই যুবকের উপরে হামলা চালানো হল তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় কয়েকজন দুষ্কৃতী বাইকে চড়ে হাজির হয় দক্ষিণ কন্নড় জেলার বেল্লারে গ্রামে। পিছন থেকে ধারালো অস্ত্র হাতে তারা চড়াও হয় বিজেপির যুব মোর্চার নেতার উপরে। কুপিয়ে খুন করা হয় তাঁকে। এরপরই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া, সোশ্যাল ডেমোক্র্যাটিক পার্টি অফ ইন্ডিয়ার মতো দক্ষিণপন্থী দলগুলিকে এই খুনের জন্য দায়ী করেছে বিশ্ব হিন্দু পরিষদ। যদিও ধৃতদের পরিবারের অভিযোগ, মুসলিম বলেই টার্গেট করা হচ্ছে তাঁদের।

[আরও পড়ুন: ‘বলির পাঁঠা পার্থ’, প্রতিক্রিয়া সুকান্তর, ‘অপসারণ করেই দায় এড়ানো যায় না’, বলছে সিপিএম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে