৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  গোটা দেশজুড়ে ধর্মীয় অসহিষ্ণুতা বন্ধের দাবিতে এবং ‘জয় শ্রীরাম’ ধ্বনি তুলে সাম্প্রদায়িক উস্কানিমূলক বার্তার প্রতিবাদে গত মঙ্গলবারই সরব হয়েছিলেন ৪৯ বিদ্বজ্জন৷ দেশের এই অস্থির পরিস্থিতিতে প্রত্যেকের কপালেই পড়েছে ভাঁজ। যার জন্য প্রধানমন্ত্রীকে লেখা খোলা চিঠিতে প্রতিবাদ জানিয়েছিলেন তাঁরা৷ ‘জয় শ্রীরাম’ থেকে গণপিটুনি, যাবতীয় অসহিষ্ণুতামূলক বিষয়ের উল্লেখ করা হয়েছে প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো বিদ্বজ্জনদের সেই চিঠিতে। যা নিয়ে গোটা দেশ রীতিমতো তোলপাড়৷ প্রধানমন্ত্রীকে পাঠানো সেই চিঠিতে স্বাক্ষর করে গত বুধবারই প্রাণনাশের হুমকি পেয়েছিলেন এরাজ্যের বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব কৌশিক সেন। এবার সেই একই কাণ্ড ঘটল মুম্বইয়ের স্বনামধন্য পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গেও।

[আরও পড়ুন:  ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ গল্পের আসল স্টার কঙ্গনাই]

কৌশিক সেনের পর বৃহস্পতিবার পরিচালক অনুরাগ কাশ্যপকে সরাসরি টুইটারে প্রাণনাশের হুমকি দিলেন এক টুইটার ব্যবহারকারী। নিজের টুইটার অ্যাকাউন্টে জনৈক ব্যক্তি পরিচালকের উদ্দেশে ক্ষোভ উগরে দিয়ে লেখেন, কিছুদিন আগেই তিনি রাইফেল এবং শটগান পরিষ্কার করে রেখেছেন। এবার অনুরাগের সঙ্গে সামনাসামনি হওয়ার জন্যও অপেক্ষা করে রয়েছেন তিনি।

জনৈক ওই ব্যক্তির টুইট ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়া সমালোচনায় সরব হয়। অন্যদিকে, ঘটনার আকস্মিকতা অনুরাগ এক মুহূর্তও দেরি না করে টুইটটি মুম্বই পুলিশকে পাঠান। পরিচালকের অভিযোগের পরই এর প্রত্যুত্তরে মুম্বই পুলিশ জানায়, ইতিমধ্যেই সেই ব্যক্তির টুইটার অ্যাকাউন্টের যাবতীয় বিবরণ মুম্বই পুলিশের সাইবার বিভাগে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে। মুম্বই পুলিশ যে যথাযথ ব্যবস্থা নেবে ওই ব্যক্তির বিরুদ্ধে তা ইতিমধ্যেই আশ্বাস দিয়েছে অনুরাগ কাশ্যপকে। পাশাপাশি, মুম্বই পুলিশ যাতে উপযুক্ত ব্যবস্থা নিতে পারে এবং কাজ শুরু করতে পারে সেই জন্য অনুরাগকে তাঁর এলাকার কাছাকাছি থানায় অভিযোগ দায়ের করার নির্দেশ দিয়েছে।

মুম্বই পুলিশের এহেন তৎপরতায় যারপরনাই খুশি হয়েছেন অনুরাগ কাশ্যপ। এই ঘটনায় দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য মুম্বই পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন অনুরাগ কাশ্যপ। অনুরাগ এর পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ধন্যবাদ জানিয়েছেন তাঁর টুইটে।   

[আরও পড়ুন: হোটেলে মহার্ঘ কলা, রাহুল বোসের ভিডিও দেখে বসল তদন্ত কমিশন!]

অনুরাগের পাশাপাশি বৃহস্পতিবার আদুর গোপালকৃষ্ণণকে দেশ ছাড়ার হুমকির অভিযোগ উঠল বিজেপি নেতা বি গোপালকৃষ্ণণের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ওই গেরুয়া শিবিরের নেতা আদুর গোপালকৃষ্ণণকে বলেছেন, “আপনি চাঁদে গিয়ে বাস করুন।” মজাচ্ছলে পালটা উত্তরে স্বনামধন্য পরিচালক বলছেন, “আপনি টিকিট কেটে দিন, আমি চলে যাচ্ছি।”    

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং