৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

উত্তপ্ত কাশ্মীর সীমান্ত, পাক সেনার গুলিতে শহিদ এক জওয়ান

Published by: Paramita Paul |    Posted: June 11, 2020 10:55 am|    Updated: June 11, 2020 10:55 am

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তপ্ত ভূস্বর্গ। একদিকে সীমান্তে যুদ্ধবিরতি লঙ্ঘন করছে পাকিস্তান। অন্যদিকে লুকিয়ে থাকা জঙ্গিদের খোঁজে চলছে অভিযান। সবমিলিয়ে বৃহস্পতিবার সকাল থেকেই উত্তপ্ত কাশ্মীর। সীমান্তে পাক সেনার ছোঁড়া গুলিতে শহিদ হয়েছেন এক সেনা জওয়ান। জখম হয়েছেন এক গ্রামবাসী।কাঁধে গুরুতর জখম নিয়ে হাসপাতালে ভরতি রয়েছেন ওই ব্যক্তি।

 

সূত্রের খবর, বুধবার রাত থেকে রাজৌরি ও পুঞ্চ জেলা বরাবর তারকুন্ডি সেক্টরে সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাকিস্তান। এলোপাথারি গুলি ছুঁড়তে থাকে তারা। পালটা জবাব দেয় ভারতও। কোনওরম উসকানি ছাড়াই পাকিস্তান যুদ্ধবিরতি লঙ্ঘন করছে বলে খবর। তাদের গুলিতে এক জওয়ান নিহত হয়। রাজৌরি জেলার এক গ্রামবাসী জখম হন। বৃহস্পতিবারবার ভোররাত পর্যন্ত দুপক্ষের মধ্যে গোলাগুলি চলে বলে খবর।

[আরও পড়ুন : একই দিনে সংক্রমণ এবং মৃত্যু দুইয়েরই রেকর্ড, দেশে করোনায় মৃতের সংখ্যা পেরল ৮ হাজার]

এদিকে কাশ্মীরের বুদগাম জেলায় লুকিয়ে থাকা জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে অভিযান। সূূত্রের খবর, বুদগাম জেলায় কয়েকজন জেহাদি আত্মগোপন করে আছে বলে খবর আসে। এরপরই রাত দুটো নাগাদ অভিযানে নামে যৌথবাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি। যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে এলোপথারি গুলি চালাতে শুরু করে সন্ত্রাসবাদিরা। পালটা জবাব দেয় যৌথবাহিনীও। তবে বেলা সাড়ে দশটা অবধি পাওয়া খবরে কোনও জঙ্গিকে নিকেশ করা যায়নি। চলছে অভিযান। 

[আরও পড়ুন : ফের নৃশংসতা কেরলে, টানা দু’সপ্তাহ বেঁধে রাখা হল কুকুরের মুখ]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement