BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সোনিয়া গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের! অর্ণব গোস্বামীর উপর ‘হামলা’ দুষ্কৃতীদের

Published by: Subhajit Mandal |    Posted: April 23, 2020 8:50 am|    Updated: April 23, 2020 8:50 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় টেলিভিশন চ্যানেলে বসে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্য। কংগ্রেসের উপর পালঘরের সাধু হত্যার ঘটনার দায় চাপানোর চেষ্টা। এই দুই ঘটনার জেরে সাংবাদিক অর্ণব গোস্বামীর (Arnab Goswami) বিরুদ্ধে বুধবার দিনভর সোশ্যাল মিডিয়ায় প্রচার চালিয়েছে কংগ্রেস।  তারপর রাতেই সস্ত্রীক সাংবাদিকের উপর হামলা। অর্ণবের অভিযোগ, বুধবার রাতে যুব কংগ্রেস কর্মীরা তাঁর উপর প্রাণঘাতী হামলা চালিয়েছে।

ঘটনার সুত্রপাত অর্ণবের লাইভ-শো’তে করা একটি মন্তব্য থেকে। যাতে তাঁকে বলতে শোনা যায় ইটালি থেকে আসা সোনিয়া গান্ধী ইটালিয়ানদের নির্দেশে ভারতে পরিকল্পিতভাবে হিন্দুদের উপর হামলা করাচ্ছেন। ইটালিতে নিজের ‘কর্তা’দের খুশি করার জন্য পালঘরের ঘটনা নিয়ে তিনি নীরব। তাঁর কথাবার্তায় পুরোদস্তুর সাম্প্রদায়িক উসকানি ছিল বলে দাবি কংগ্রেসের। অর্ণবের শো-এর সেই ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাঁর বিরুদ্ধে একযোগে আসরে নামেন কংগ্রেস নেতারা। সোনিয়া গান্ধীকে নিয়ে অপমানজনক মন্তব্য এবং সাম্প্রদায়িক উসকানি দেওয়ার অভিযোগে ওই সাংবাদিককে গ্রেপ্তার করার দাবি জানায় কংগ্রেস। ছত্তিশগড়, রাজস্তান, ঝাড়খণ্ড, মুম্বই, হায়দরাবাদ থেকে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তে ‘রিপাবলিক টিভি’র সহ-কর্ণধারের বিরুদ্ধে এফআইআরও করা হয়।

[আরও পড়ুন: সংক্রমণ ছড়াল ৪৩০টি জেলায়, করোনা আতঙ্কে কাঁপছে দেশের ৬টি বড় শহর]

[আরও পড়ুন: স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা নিয়ে হুঁশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রকের, কড়া চিঠি রাজ্যগুলিকে]

এরপরই মাঝরাতে ওই সাংবাদিকের উপর হামলার অভিযোগ ওঠে। অর্ণবের অভিযোগ রাতে যখন কাজ শেষ করে তিনি বাড়ি ফিরছিলেন, তখনই যুব কংগ্রেসের দুজন কর্মী বাইকে এসে তাঁর গাড়ির উপর হামলা চালায়। তাঁর গাড়ির কাচ ভাঙার চেষ্টা করে। এবং গাড়ি লক্ষ্য করে সন্দেহজনক তরল পদার্থ ছোঁড়া হয়। তিনি ঘটনাস্থল থেকে দ্রুত গাড়ি চালিয়ে পালিয়ে রক্ষা পান। পরে তাঁর নিরাপত্তারক্ষীরা ওই হামলাকারীদের আটক করে। এই হামলার জন্যও কংগ্রেস সভানেত্রী সোনিয়াকেই (Sonia Gandhi) দায়ী করেন অর্ণব। এবং তাঁর বিরুদ্ধে মামলা করারও হুমকি দিয়েছেন। দেশের অন্যতম নামী সাংবাদিকের উপর এই হামলার তীব্র নিন্দা করেছেন বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement