Advertisement
Advertisement
Arvind Kejriwal

বিজেপি জিতলে জেলে থাকবেন মমতা! আশঙ্কায় কেজরি, খোঁচা শুভেন্দুর

পালটা দিল তৃণমূল। বিরোধী দলনেতার মন্তব্য বেজায় চটেছে তৃণমূল। দলের মুখপাত্র শান্তনু সেন বলছেন, "আমরা একথা বার বার বলেছি বিরোধী কণ্ঠস্বর দমন করতে আরও অনেক বিরোধী নেতা-নেত্রীকে জেলে ঢোকাবে ওরা। এদিন শুভেন্দু অধিকারীর এই মন্তব্য আমাদের সেই আশঙ্কাকে আরও বেশি করে প্রমাণ করে দিল।"

Arvind Kejriwal feared Mamata Banerjee can be arrested if BJP won
Published by: Paramita Paul
  • Posted:May 11, 2024 8:31 pm
  • Updated:May 11, 2024 9:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি ভোটে জিতলে জেলে থাকবেন মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)! আশঙ্কা অরবিন্দ কেজরিওয়ালের। আপ সুপ্রিমোর এই আশঙ্কার কথা শুনে ‘আনন্দিত’ বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বলছেন, ‘ওঁর মুখে ফুল-চন্দন পড়ুক।’ যা দেখে তৃণমূলের খোঁচা, মোদি সরকার বিরোধী দলনেতাদের জেলে ভরতে চায়। শুভেন্দুর কথায় সেই সন্দেহ আরও পোক্ত হল।

জেল থেকে বেরিয়ে শনিবারই প্রথম নির্বাচনী প্রচার করলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। সেই প্রচার থেকে আশঙ্কা প্রকাশ করেন তিনি। কেজরি বলেন, “ওরা বিরোধী নেতাদের জেলে ঢোকাবে। আর রাজনৈতিকভাবে শেষ করে দেওয়ার চেষ্টা করবে। আমাদের মন্ত্রীরা, হেমন্ত সোরেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের নেতারা সব জেলে।” তিনি আরও বলেন, “এরা যদি ভোটে জেতে, আমায় দিয়ে হলফনামায় লিখিয়ে নিন, কিছু দিন পরে মমতা বন্দ্যোপাধ্যায় জেলে থাকবেন। এমকে স্ট্যালিন, তেজস্বী যাদব, পিনারাই বিজয়নদেরও জেলে ঢোকাবেন মোদি।”

Advertisement

[আরও পড়ুন: অমিত শাহকে বিদায় জানাতে বিমানবন্দরে ‘কয়লা মাফিয়া’! তালিকা প্রকাশ করে তোপ তৃণমূলের]

একথা শুনে ‘আনন্দিত’ শুভেন্দু অধিকারী। বলছেন, “কেজরিওয়াল বলছে মোদি প্রধানমন্ত্রী হলে মমতা বন্দ্যোপাধ্যায় জেলে যাবে। ওঁর মুখে ফুল চন্দন পড়ুক।” বিরোধী দলনেতার মন্তব্য বেজায় চটেছে তৃণমূল। দলের মুখপাত্র শান্তনু সেন বলছেন, “বিজেপি বিরোধী নেতা-নেত্রী এমকে স্ট্যালিন, তেজস্বী যাদব, পিনারাই বিজয়ন, মমতা বন্দ্যোপাধ্যায় সকলকে জেলে ঢোকাতে চায়। আমরা একথা বার বার বলেছি বিরোধী কণ্ঠস্বর দমন করতে আরও অনেক বিরোধী নেতা-নেত্রীকে জেলে ঢোকাবে ওরা। এদিন শুভেন্দু অধিকারীর এই মন্তব্য আমাদের সেই আশঙ্কাকে আরও বেশি করে প্রমাণ করে দিল।”

Advertisement

[আরও পড়ুন: শিয়ালদহে বাতিল মেগা ব্লক, ১২ বগি ট্রেন চালানো নিয়ে অনিশ্চয়তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ