BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শাহরুখপুত্র গ্রেপ্তারি: NCB কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ফের বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী

Published by: Paramita Paul |    Posted: October 16, 2021 4:31 pm|    Updated: October 16, 2021 5:10 pm

Aryan Khan case investigator Sameer Wankhede hit with new charge by Maharashtra minister | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এনসিবি (NCB) কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোপ দাগলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। এবার তাঁর অভিযোগ, প্রমোদতরীতে অভিযান চালিয়ে শাহরুখপুত্র আরিয়ান খানকে (Aryan Khan) গ্রেপ্তারির সময় এনসিবি আধিকারিকরা পরিচিত বা কাছের লোকেদের সাক্ষী হিসেবে ব্যবহার করেছেন। বিশেষত সমীর ওয়াংখেড়ে তাঁর বিশেষ পরিচিতদের এই মামলায় সাক্ষী হিসেবে রেখেছেন। এই অভিযোগের স্বপক্ষে একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এনসিপি নেতা।

শনিবার একাধিক টুইট করেছেন নবাব মালিক। টুইটারে একটি ছবি পোস্ট করেছেন তিনি। তাতে জনৈক ফ্লেচার প্যাটেলের ছবি রয়েছে। সঙ্গে এক মহিলাকে দেখা গিয়েছে। তিনি এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের বোন জ্যাসমিন। নবাবের অভিযোগ, ফ্লেচারকে সাক্ষী করেই প্রমোদতরীতে অভিযান চালিয়েছিল এনসিবি। চার্জশিটে সাক্ষ্য হিসেবে ফ্লেচারের নাম রয়েছে। যা দেখে মহারাষ্ট্রের মন্ত্রী প্রশ্ন, এনসিবি আধিকারিকরা কীভাবে তাঁদের ঘনিষ্ঠ লোকজনকে মামলার সাক্ষী হিসেবে দেখাচ্ছেন?

 

 

[আরও পড়ুন: জওয়ান হত্যার বদলা, কাশ্মীরে সেনার গুলিতে নিকেশ লস্করের শীর্ষ কমান্ডার উমর]

শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেপ্তারি নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করেছিলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik)। তিনি এনসিবির সঙ্গে বিজেপির যোগসাজশের অভিযোগ এনেছেন। নবাবের দাবি, মুম্বইয়ের প্রমোদ তরীর মাদক পার্টিতে (Mumbai cruise drugs bust) হাজির ছিলেন এক বিজেপি নেতার ঘনিষ্ঠ আত্মীয়ও। এনসিবির হাতে ধরাও পড়েছিলেন তিনি। কিন্তু পরে তাঁকে ছেড়ে দেয় এনসিবি। এই ঘটনার ভিডিও পোস্টও করেছেন এনসিপির মুখপাত্র নবাব মালিক।

নবাব মালিকের দাবি, বিজেপি এবং এনসিবির যোগসাজশের জেরেই শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। মহারাষ্ট্র সরকার এবং বলিউডের ভাবমূর্তি নষ্ট করতেই এই চক্রান্ত করা হয়েছে বলেও দাবি তাঁর। ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের দাবি জানান তিনি।

[আরও পড়ুন: Singhu lynching: কার সঙ্গে সিংঘু সীমান্তে গেলেন লখবীর, প্রশ্ন তুলছেন নিহতের পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে