BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অসম: ভোটের পর BJP বিধায়কের গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে ইভিএম, ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: April 2, 2021 11:58 am|    Updated: April 2, 2021 2:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইভিএম নিয়ে বারেবারেই নির্বাচন কমিশনের (Election Commission) কাছে অভিযোগ জানিয়ে এসেছে বিরোধীরা। পোস্টাল ব্যালট ফিরিয়ে আনার দাবিও তোলা হয়েছে। কংগ্রেস-সহ বিরোধী দলগুলির একাধিক অভিযোগ সত্ত্বেও নির্বাচন কমিশন আস্থা রেখেছে ইভিএমেই। তবে এবার অসমে দ্বিতীয় দফার ভোটের (Assam Polls) পর ফের শিরোনামে ইভিএম মেশিন (EVM Machine)। বৃহস্পতিবার থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে,  ভোটকর্মীদের গাড়িতে বা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের উপস্থিতিতে নয়, ইভিএম মেশিন নিয়ে যাওয়া হচ্ছে স্থানীয় BJP বিধায়কের গাড়িতে। আর এটি দেখার পরই প্রিয়াঙ্কা গান্ধী বঢরা, গৌরব গগৈ-সহ একাধিক ব্যক্তিত্ব তীব্র ক্ষোভপ্রকাশও করেছেন।

সর্বভারতীয় সংবাদমাধ্যমগুলিতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অসমে ভোট শেষ হওয়ার কিছুক্ষণ পরেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন স্থানীয় সাংবাদিক অতনু ভুইঁয়া। তাতে দেখা যায়, একটি গাড়ির পিছনে রাখা হয়েছে ইভিএম মেশিন। আর গাড়িটি পাথরকাণ্ডির বিদায়ী বিজেপি বিধায়ক তথা এবারের প্রার্থী কৃষ্ণেন্দু পালের। সেটি ধরা পড়তেই রীতিমতো উত্তেজনাও ছড়ায় গোটা এলাকায়।

[আরও পড়ুন: আত্মনির্ভর ভারত! এবার ভারতীয় সেনার আত্মরক্ষায় এল সম্পূর্ণ দেশীয় বুলেটপ্রুফ জ্যাকেট]

এদিকে, ভিডিওটি ভাইরাল হতেই নির্বাচন কমিশনকে বিঁধলেন কংগ্রেস (Congress) শীর্ষ স্থানীয় নেতারা। সোনিয়া গান্ধীর কন্যা তথা কংগ্রেসের নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা ভিডিওটি শেয়ার করেন। পাশাপাশি আরও বেশ কয়েকটি টুইটে ক্ষোভ উগরে দেন। পাশাপাশি এই ঘটনার দিকে নজর দিতেও বলেন নির্বাচন কমিশনকে। অন্যদিকে, গৌরব গগৈয়ের টুইট, ”বুথ দখলের পাশাপাশি ইভিএম লুট, সেটি দখল করেই বিজেপি অসমে জিতবে। আর পুরোটাই হচ্ছে নির্বাচন কমিশনের নাকের ডগায়। গণতন্ত্রের জন্য এ এক কালো দিন।”

 

 

[আরও পড়ুন: ‘হেনস্তা’ করছেন চার মহিলা! মানসিক চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement