BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘হেনস্তা’ করছেন চার মহিলা! মানসিক চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা যুবকের

Published by: Abhisek Rakshit |    Posted: April 2, 2021 9:12 am|    Updated: April 2, 2021 9:51 am

An Images

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝেমধ্যেই হেনস্তা করতেন প্রতিবেশী চারজন মহিলা। ধীরে ধীরে তা অতিক্রম করে যায় সমস্ত সীমা। প্রতিদিন তা বাড়তে থাকে। আর শেষপর্যন্ত এই হেনস্তা সহ্য করতে না পেরেই ফেসবুক পোস্ট করে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা এক যুবকের। যদিও পুলিশি তৎপরতায় প্রাণে বেঁচে গিয়েছে যুবক। তবে আশঙ্কাজনক অবস্থায় তিনি আপাতত হাসপাতালে ভরতি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, লাভিশ আগরওয়াল নামে ওই যুবক পেশায় একজন ইনস্যুরেন্স এজেন্ট। থাকেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আগ্রার (Agra) খাস পুরা এলাকায়। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে ওই চার মহিলার বিরুদ্ধে হেনস্তার অভিযোগ তোলেন লাভিশ। লেখেন, “ওই চারজন আমার নামে ধর্ষণ এং ইভটিজিংয়ের ভুয়ো মামলা দায়ের করেছে। আমিও ওঁদের নামে পুলিশে অভিযোগ করেছিলাম। কিন্তু তাতেও ওঁরা থামেনি। আমাকে হেনস্তা করে চলেছে। এবার সীতাপুরে আমার নামে মিথ্যে অভিযোগ দায়ের করেছে। অথচ আমি কখনওই ওখানে যায়নি। আমি প্রচণ্ড মানসিক অশান্তিতে ভুগছি। আর তাই আত্মহত্যার পথ বেছে নিলাম। ওই দুই মহিলা এবং তাঁদের বন্ধুরা আমার মৃত্যুর জন্য দায়ী থাকবে।” এরপরই নাকি বিষ খান লাভিশ।

[আরও পড়ুন: আত্মনির্ভর ভারত! এবার ভারতীয় সেনার আত্মরক্ষায় এল সম্পূর্ণ দেশীয় বুলেটপ্রুফ জ্যাকেট]

এদিকে, লাভিশের পোস্টটি নজরে আসে নরেশ পারাস নামে এক সমাজকর্মীর। তিনিই বিষয়টি পুলিশের নজরে আনেন। এসএসপি মুনিরাজকে ফোন করেন। পাশাপাশি পুলিশকে উদ্দেশ্য করে টুইটও করেন। খবর পেয়েই ওই যুবকের বাড়িতে যায় পুলিশ। তাঁকে উদ্ধার করে ভরতি করা হয় এস এন মেডিক্যাল কলেজ হাসপাতালে। আপাতত সেখানেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই যুবক। অন্যদিকে, গোটা মামলাটি সাইবার সেলের হাতে তুলে দেওয়া হয়েছে। তাঁরা এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তেও নেমেছেন। ইতিমধ্যে ম্যাজিস্ট্রেটের কাছে ওই যুবকের বয়ানও রেকর্ড করা হয়েছে।

[আরও পড়ুন: এমনটাও সম্ভব! কাজে খুশি হয়ে কর্মীকে চাঁদে জমি কিনে উপহার দিল সংস্থা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement