BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘শেষ পর্যন্ত উনি দুষ্মন্ত চৌটালাকে চিনলেন’, সঞ্জয় রাউতকে কটাক্ষ জেজেপি প্রধানের

Published by: Soumya Mukherjee |    Posted: October 29, 2019 7:54 pm|    Updated: October 29, 2019 7:56 pm

At least he knows who is Dushyant Chautala: hits back at Sanjay Raut

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শেষ পর্যন্ত উনি দুষ্মন্ত চৌটালাকে চিনলেন। জানলেন তিনি কে।’ শিব সেনার রাজ্যসভা সাংসদ সঞ্জয় রাউতকে কটাক্ষ করে এই মন্তব্যই করলেন হরিয়ানা উপমুখ্যমন্ত্রী দুষ্মন্ত চৌটালা। কয়েকদিন আগে ফলাফল প্রকাশ হলেও মহারাষ্ট্রে নতুন সরকার গঠন নিয়ে শিবসেনা ও বিজেপির মধ্যে টানাপোড়েন এখনও চলছে। শিব সেনা তরফে আড়াই বছরের মুখ্যমন্ত্রীর ফর্মুলা দেওয়া হলেও তাতে রাজি হয়নি বিজেপি। উলটে তিনি পাঁচ বছরই মুখ্যমন্ত্রী থাকবেন বলে ঘোষণা করেছেন দেবেন্দ্র ফড়ণবিস। এই কথা শুনে উলটে বিজেপিকে সরাসরি হুঁশিয়ারিই দিয়েছে শিব সেনা। মহারাষ্ট্রে তাদের জন্য অন্য পথ খোলা আছে বলেও মন্তব্য করেছে। এর মাঝেই মঙ্গলবার জননায়ক জনতা পার্টির প্রধান ও হরিয়ানা মুখ্যমন্ত্রী দুষ্মন্ত চৌটালাকে কটাক্ষ করেন সঞ্জয় রাউত।

[আরও পড়ুন: টিভিতে সুজিতকে উদ্ধারের দৃশ্য দেখতে ব্যস্ত দম্পতি, গামলায় ডুবে মৃত শিশুকন্যা]

মহারাষ্ট্রে সরকার গঠনে দেরি হওয়ার প্রসঙ্গে বলেন, ‘মহারাষ্ট্রে কোনও দুষ্মন্ত চৌটালা নেই যার বাবা জেলে আছে।’ এই মন্তব্যের মধ্যে দিয়ে তিনি পরিষ্কার করে দিতে চান যে হরিয়ানার মতো মহারাষ্ট্রে বিজেপির হিসাবে সরকার গঠন হবে না। সরকার গঠনের রিমোট কন্ট্রোল শিব সেনার হাতেই আছে। এর কারণ হিসেবে তিনি ইঙ্গিত করেন, হরিয়ানাতে জননায়ক জনতা দলের প্রধান দুষ্মন্ত চৌটালার অনেক বাধ্যবাধকতা আছে। তাঁর বাবা অজয় চৌটালা জেলবন্দি। তাই বিজেপির শর্তে রাজি হয়ে হরিয়ানায় জোট করেছেন তিনি। কিন্তু, শিব সেনা ধর্ম ও সত্য নিয়ে রাজনীতি করে। তাদের কোনও দুষ্মন্ত চৌটাল নেই যার বাবা জেলে আছে। তাই এখানে শিব সেনা কোনও অবস্থাতেই মাথা নিচু করে সমঝোতার রাস্তায় হাঁটবে না।

[আরও পড়ুন:পুলওয়ামার স্কুলে ফের জঙ্গি হামলা, সিআরপিএফকে লক্ষ্য করে ছোঁড়া হল গুলি]

সঞ্জয় রাউতের এই মন্তব্যের উত্তর দিতে গিয়ে দুষ্মন্ত বলেন, ‘তার মানে তিনি জানেন দুষ্মন্ত চৌটালাকে কে। আমার বাবা ৬ বছর ধরে জেলে আছেন। কিন্তু, উনি কোনওদিন আমার বাবার বিষয়ে কিছু জিজ্ঞাসা করেননি। অজয় চৌটালাজি তাঁর মেয়াদ শেষের আগে জেল থেকেও বেরোবেন না। তাই আমার মনে হয় সঞ্জয়জীর ভাবমূর্তি সঙ্গে এধরনের মন্তব্য মানায় না। তাছাড়া তাঁদের দল শিব সেনা বিজেপির সঙ্গে বহুদিন ধরে রয়েছে। আর আমাদের দল মাত্র ১১ মাস আগে তৈরি হয়েছে। অন্যদের সঙ্গে আমাদের লড়াই করার বা হুমকি দেওয়ার কোনও ইচ্ছা নেই। আমরা শুধু আগামী পাঁচ বছর সৎভাবে রাজনীতি করতে চাইছি।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে