Advertisement
Advertisement
Jagan Mohan Reddy

অন্ধ্রের মুখ্যমন্ত্রীর উপর হামলা, অপরাধীর সন্ধানে বিরাট আর্থিক পুরস্কার ঘোষণা পুলিশের

মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে পাথর ছুড়ল কে? ২ দিন পরও অধরা অভিযুক্ত।

Attack on Andhra Pradesh CM Jagan Mohan Reddy, Police announce reward of Rs 2 lakh for info

রোড-শো চলাকালীন আক্রান্ত অন্ধ্রের মুখ্যমন্ত্রী।

Published by: Amit Kumar Das
  • Posted:April 16, 2024 11:03 am
  • Updated:April 16, 2024 1:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী প্রচারে বেরিয়ে হামলার শিকার অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি (YS Jagan Mohan Reddy)। সেই ঘটনায় অভিযুক্তের খোঁজ দিতে পারলে এবার ২ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করা হল পুলিশের (Police) তরফে। এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করে যোগাযোগের জন্য ফোন নম্বর প্রকাশ্যে আনা হয়েছে সেরাজ্যের পুলিশের তরফে।

পুলিশের তরফে জানানো হয়েছে মুখ্যমন্ত্রীর উপর হামলার ঘটনায় যদি কারও কাছে কোনও রকম খবর থাকে সেক্ষেত্রে যেন যোগাযোগ করা হয় রাজ্য পুলিশের ডিএসপি কাঞ্চি শ্রীনিবাসা রাও এবং অ্যাডিশনাল ডিএসপি আর শ্রীহরিবাবুর সঙ্গে। যোগাযোগের জন্য পুলিশের শীর্ষ এই দুই আধিকারিকের ফোন নম্বরও দেওয়া হয়েছে 9490619342, 9440627089। তাছাড়া যদি কেউ চান সরাসরি এই দুই পুলিশ আধিকারিকের অফিসে এসে কথা বলার নির্দেশ দেওয়া হয়েছে। তথ্য জানানো ব্যক্তির নাম ও পরিচয় গোপন রাখা হবে বলেও জানিয়েছে প্রশাসন।

Advertisement

[আরও পড়ুন: গোয়া নির্বাচনে ছিলেন আপের আর্থিক দায়িত্বে, লোকসভা ভোটের আগে ইডির হাতে গ্রেপ্তার সেই চনপ্রীত]

আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে গত শনিবার বিজয়ওয়াড়াতে বাসে করে রোড শো করছিলেন জগন মোহন রেড্ডি। তখনই হঠাৎ কে বা কারা তাঁকে লক্ষ্য করে পাথর ছোড়ে। বাম চোখের ঠিক উপরে কপালে আঘাত লাগে মুখ্যমন্ত্রীর। মুখ্যমন্ত্রীর পাশেই দাঁড়িয়েছিলেন বিধায়ক ভেল্লামপল্লি তিনিও পাথরের ঘায়ে আহত হন। যে বাসে এই রোড শো হচ্ছিল সেই বাসেই প্রাথমিক চিকিৎসা হয় আহতদের। প্রাথমিক চিকিৎসার পর ফের রোড শো শুরু হয়। ওয়াইএসআর কংগ্রেসের কর্মী সমর্থকদের তরফে দাবি করা হয় তেলুগু দেশম পার্টির কর্মীরা হামলা চালিয়েছে। ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়ায়।

Advertisement

[আরও পড়ুন: বিরোধীদের ভূরি ভূরি অভিযোগের মাঝেই ইডিকে দরাজ সার্টিফিকেট মোদির]

এদিকে মুখ্যমন্ত্রীর উপর হামলার ঘটনার তদন্তে নামে পুলিশ। যদিও ভিড়ের মধ্য থেকে কে এই হামলা চালিয়েছে তার কোনও সন্ধান পাওয়া যায়নি। ঘটনার পর ২ দিন কেটে গেলেও গ্রেপ্তার করা যায়নি কাউকেই। এই অবস্থায় হামলাকারীর সন্ধান পেতে ২ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করল অন্ধ্রপ্রদেশ পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ