১৫ শ্রাবণ  ১৪২৮  রবিবার ১ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

চলল না নতুন রেস্তরাঁ, পুরনো দোকানে ফিরেই ইউটিউবারের কাছে ক্ষমাপ্রার্থী ‘বাবা কা ধাবা’র মালিক

Published by: Abhisek Rakshit |    Posted: June 12, 2021 4:49 pm|    Updated: June 12, 2021 4:49 pm

Baba Ka Dhaba owner apologises to YouTuber Guarav Wassan, says 'I made a mistake' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর লকডাউনে দিল্লির (Delhi) এক ইউটিউবারের দৌলতে খবরের শিরোনামে উঠে এসেছিলেন ‘বাবা কা ধাবা’ (Baba Ka Dhaba) খ্যাত কান্তা প্রসাদ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আর্থিক সাহায্য পেয়েছিলেন। অনেকেই পাশে দাঁড়িয়েছিলেন তাঁর। কিন্তু পরবর্তীতে সেই ইউটিউবার গৌরব ওয়াসনের (Gaurav Wasan) দিকেই টাকা তছরূপ এবং খুনের হুমকি দেওয়ার অভিযোগও এনেছিলেন। যা নিয়ে কম বিতর্ক হয়নি। এবার সেই গৌরবের কাছেই ক্ষমা চাইলেন কান্তা প্রসাদ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই কান্তা প্রসাদকে গৌরবের কাছ থেকে ক্ষমা চাইতে দেখা যায়। ভিডিওতে বৃদ্ধকে হাতজোড় করে বলতে শোনা যায়, “গৌরব ওয়াসন কোনও চুরি করেনি। ওই ছেলেটা চোর নয়। না আমি ওঁকে কোনওদিনও চোর বলেছি। আমাদের তরফ থেকে কেবল একটি ভুল হয়েছে। তাঁর জন্য আমরা ক্ষমাপ্রার্থী। জনগনের কাছে আমাদের আরজি, কোনও ভুল করে থাকলে আমাদের ক্ষমা করে দেবেন।” ইতিমধ্যে অনেকেই ভিডিওটিতে কমেন্টও করেছেন।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Naughty Society (@_naughtysociety)

[আরও পড়ুন: লাক্ষাদ্বীপের পরিচালক ‘দেশদ্রোহী’ নন, দাবি তুলে দল ছাড়লেন একাধিক বিজেপি নেতা]

এদিকে, অনুদানে পাওয়া কয়েক লক্ষ টাকা দিয়ে সমাজকর্মী তুষান্ত অদলখার পরামর্শ ও সহযোগিতায় একটি দোকান ভাড়া করে ডিসেম্বরে নিজের রেস্তরাঁ খুলে ফেলেছিলেন প্রসাদ। কিন্তু সেই দোকান চালাতে না পেরে আবার পুরনো দোকানেই ফিরে এসেছেন তিনি। এই প্রসঙ্গে জানিয়েছিলেন, দোকানটা ভাড়া দিতাম মাসে ৩৫ হাজার টাকা। তিন কর্মচারীর বেতন মোট ৩৬ হাজার টাকা। ইলেকট্রিক আর জলের বিল ১৫ হাজার টাকা। আর তার উপর রান্নার জিনিস কেনার খরচ। সব মিলিয়ে প্রায় ১ লক্ষ টাকা খরচ হত। কিন্তু লকডাউনের কারণে মাসে ৪০ হাজার টাকারও বিক্রি হত না। এর ফলে অনুদানের বেশিরভাগ টাকাই খরচও করে ফেলেছেন কান্তা প্রসাদ। আর তাই ফের পুরনো দোকানেই ফিরে এসেছেন। আর এবার ক্ষমা চাইলেন সেই ইউটিউবার গৌরবের কাছেও।

[আরও পড়ুন: তীব্র সংকটের মধ্যেও বেসরকারি হাসপাতালে ‘নষ্ট’ লক্ষ লক্ষ করোনার টিকা! কেন্দ্রের রিপোর্টে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement