BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাইকেল চালাতে গিয়ে পড়েই গেলেন বাবা রামদেব, নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল

Published by: Abhisek Rakshit |    Posted: August 22, 2020 9:31 am|    Updated: August 22, 2020 9:43 am

Baba Ramdev falls after losing balance while cycling, video goes viral

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ফের শিরোনামে বাবা রামদেব। না, ‘‌করোনিল’ বা বিতর্কিত কোনও মন্তব্যের জন্য নয়। আসলে বৃষ্টির মধ্যে সাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান বাবা রামদেব। আর আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। যা দেখে নেটিজেনদের মধ্যেও কার্যত হাসির রোল।

[আরও পড়ুন: কীভাবে সুশান্তকে দেখতে মর্গে ঢোকার অনুমতি পেলেন রিয়া? প্রশ্ন তুললেন অভিনেতার বাবার আইনজীবী]

জানা গিয়েছে, ঘটনার দিন বৃষ্টির মধ্যেই সাইকেল চালাচ্ছিলেন যোগগুরু বাবা রামদেব। বেশ সাবলীলভাবেই দ্বিচক্রযানটি নিয়ন্ত্রণ করছিলেন যোগগুরু। কিন্তু বাঁক নেওয়ার সময়েই ঘটে বিপত্তি। বৃষ্টিতে গোটা জায়গাটি ভিজে থাকায় পিছলে যায় সাইকেলের চাকা। আর পড়ে যান যোগগুরু। সেসময় একটি সর্বভারতীয় চ্যানেলে ওই ভিডিওটি দেখানো হচ্ছিল। তাতেই শেষে বাবা রামদেবের পড়ে যাওয়ার দৃশ্যটি দেখা যায়। আর মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেটি।

 

নেটিজেনদের অনেকেই ভিডিওটি ইতিমধ্যে দেখে ফেলেছেন। অনেকেই মজার মজার টুইট করেন। শেয়ার করেন ভিডিওটি। কেউ লেখেন, ‘‌‘‌শেষে বোধহয় কোনও আসন করছিলেন।’‌’‌ কেউ আবার লেখেন, ‘‌‘বাবাজি গড়িয়ে গেলেন‌।’‌’ অপর এক নেটিজেনের দাবি, অন্যদিক থেকেও ভিডিওটি দরকার।

 

এর আগে নিজের সংস্থার ‘‌করোনিল’‌ নামক ওষুধের জন্য বিপাকে পড়েছিলেন বাবা রামদেব। তাঁর সংস্থা পতঞ্জলি বাজারে নিয়ে এসেছিল ‘‌করোনিল’‌। দাবি করেছিল, সেটাই নাকি করোনার ওষুধ। যদিও বিতর্কের মুখে পড়ে নিজেদের সেই দাবি থেকে সরেও আসে রামদেবের সংস্থা। তবে সেই জল আদালত পর্যন্ত গড়িয়েছে। ‌

[আরও পড়ুন: স্বামীর আয় জানার অধিকার নেই স্ত্রীর, কেন্দ্রীয় তথ্য কমিশনে খারিজ মহিলার RTI আবেদন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে