BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দেশের বীর সেনাদের জন্য বন্ধন ব্যাংকের শৌর্য স্যালারি অ্যাকাউন্ট, মিলবে একগুচ্ছ সুবিধা

Published by: Suparna Majumder |    Posted: January 6, 2021 11:34 am|    Updated: January 6, 2021 11:34 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধন ব্যাংক ও ভারতীয় সেনাবাহিনীর (Indian Army) মধ্যে পরিষেবা চুক্তি স্বাক্ষরিত হল মঙ্গলবার। বিশেষ এই চুক্তি অনুযায়ী ভারতীয় সেনাবাহিনীর বীর যোদ্ধারা বিশেষ সুবিধাযুক্ত বন্ধন ব্যাংক (Bandhan Bank) শৌর্য স্যালারি অ্যাকাউন্টের গ্রাহক হবেন। ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল হর্ষ গুপ্তার উপস্থিতিতে, নয়াদিল্লিতে এই মউ স্বাক্ষর করেন লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা ও বন্ধন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও চন্দ্রশেখর ঘোষ।

বন্ধন ব্যাংক শৌর্য স্যালারি অ্যাকাউন্টের পরিষেবা ভারতীয় সেনাবাহিনীর কর্মরত সৈনিকদের ব্যাংকের শাখাগুলোর নেটওয়ার্কের মাধ্যমে দেওয়া হবে। এই অ্যাকাউন্টে একগুচ্ছ সুবিধা পাওয়া যাবে। যেমন জিরো ব্যালান্সের সুবিধা, এক লক্ষ টাকার বেশি ব্যালান্সে ৬% সুদ, যে কোনও ব্যাংকের ATM যতবার প্রয়োজন মাশুলহীন লেনদেনের সুবিধা। পাশাপাশি শৌর্য ভিসা প্ল্যাটিনাম ডেবিট কার্ড ইস্যু থেকে বার্ষিক চার্জ মকুব করা হবে। থাকবে ঊর্ধ্বসীমাহীন আরটিজিএস এবং নেট ব্যাংকিং লেনদেন মাশুল ছাড়াই করার সুবিধা।

[আরও পড়ুন: সমাজে অবদান প্রচুর! সোনিয়া গান্ধী ও মায়াবতীকে ভারতরত্ন দিক কেন্দ্র, দাবি কংগ্রেস নেতার]

বিশেষ এই অ্যাকাউন্টের সঙ্গে যুক্ত করা হয়েছে ৩০ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা বিমা, এক কোটি টাকা পর্যন্ত বিমান দুর্ঘটনা বিমা এবং অ্যাকাউন্টের মালিকের আকস্মিক মৃত্যু হলে তাঁর উপর নির্ভরশীল শিশুর জন্য চার বছর পর্যন্ত বছরে এক লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে শিক্ষার সুবিধা।

বন্ধন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও চন্দ্রশেখর ঘোষ (Chandra Shekhar Ghosh) বলেন, “ভারতীয় সেনাবাহিনীর সেবা করার সুযোগ পাওয়া বন্ধন ব্যাংকের সৌভাগ্য। একটা নতুন ব্যাংক হিসাবে আমরা সম্মানিত যে ভারতীয় সেনাবাহিনী তাঁদের ব্যাংকিং প্রয়োজন মেটানোর কাজে আমাদের নির্বাচিত করেছে। যাঁরা সব সময় দেশের সেবায় নিয়োজিত, তাঁদের সেবা করার জন্য ব্যাংকের সমস্ত কর্মীরা খুবই উৎসাহী।”

[আরও পড়ুন: দেশে নতুন করে বাড়ল দৈনিক সংক্রমণ, করোনা প্রাণ কাড়ল দেড় লক্ষেরও বেশি মানুষের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement