সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকিট কেটেছিলেন বিমানের বিজনেস ক্লাসের। সফর সুখকর হবে এমনই ধারণা ছিল। কিন্তু বাদ সাধল ছারপোকা। বিমান থেকে নেমে বাড়ি ফিরতে ফিরতেই দেখলেন সারা গায়ে পোকার কামড়ের চিহ্ন। সঙ্গে অসহ্য জ্বালাযন্ত্রণা। উপায় না দেখে চিকিৎসকের কাছে যেতেই জানতে পারলেন, ছারপোকার কামড়ের শিকার তিনি। তা জেনেই ক্ষোভে ফেটে পড়লেন সৌম্য শেট্টি। টুইটারে উগরে দিলেন সেই ক্ষোভ। ট্যাগ করলেন এয়ার ইন্ডিয়াকে। সঙ্গে বাদ দিলেন না অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী সুরেশ প্রভুকেও। তারপরেই হইচই।
[হোয়াটসঅ্যাপেই জানা যাবে লাইভ আপডেট, নয়া পরিষেবা ভারতীয় রেলের]
আক্রান্ত যাত্রী সৌম্যর অভিযোগ, বিমানের আসনে থাকা ছারপোকার কামড়ে অসুস্থ হয়ে পড়েন। তিনি বিজনেস ক্লাসে সপরিবার আমেরিকার নিউইয়র্ক থেকে মুম্বই আসছিলেন। টুইটারে তিনি লিখেছেন, “তিন সন্তানকে নিয়ে বিজনেস ক্লাসে টিকিট কেটেছিলাম। ভাবিনি, এমন যন্ত্রণার শিকার হতে হবে৷” বিজনেস ক্লাসের ব্যবস্থাপনাকে বিদ্রুপ করে ধন্যবাদও জানান সৌম্য৷
[গণপিটুনি ইস্যুতে সংসদে ধরনা তৃণমূলের, মমতার বিরুদ্ধে পালটা বিক্ষোভ সিপিএমের]
Traveled business class thinking it would help with three kids. I’m covered with bed bugs bites and it’s been a painful day so far. @airindiain Inspite on complaining I had to sleep in the same seat and only got moved the next day when we werelanding. @timesofindia @indianexpreas
— Saumya Shetty (@saumshetty) July 19, 2018
[আলোয়ারে গণপিটুনির ঘটনায় সাসপেন্ড পুলিশ অফিসার, শাস্তির মুখে আরও ৩]
শুধু সৌম্যই নন৷ এই সপ্তাহে আর এক এয়ার ইন্ডিয়ার যাত্রী একইভাবে ছারপোকার শিকার হন। টুইটে তিনি লিখেছেন, ‘‘ট্রেনে ছারপোকা থাকার কথা শুনেছি৷ কিন্তু আমি অবাক হচ্ছি এয়ার ইন্ডিয়ার বিমানেও ছারপোকার কামড় খেতে হচ্ছে৷’’ তিনি এয়ার ইন্ডিয়াকে ট্যাগ করেছেন তাঁর টুইট৷ যাত্রীদের টুইটে হুঁশ ফেরে এয়ার ইন্ডিয়ার৷ পালটা টুইট করে এয়ার ইন্ডিয়া৷ ঘটনার জন্য যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে নেয় ওই সংস্থা৷ অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাসও দেওয়া হয়৷
[৩০ টাকা প্রতি লিটারে রাজস্থানে রমরমিয়ে বিকোচ্ছে গোমূত্র]
দিন কয়েক আগে দেশের টেবিল টেনিস দলের সদস্যদের টিকিট থাকা সত্ত্বেও বিমানে উঠতে দেয়নি এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। আবার এই সপ্তাহেই বিমানের সিটে ছারপোকার আক্রমণে কাঠগড়ায় উঠল এয়ার ইন্ডিয়া।