BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021: 'রেকর্ড সংখ্যায় ভোট দিন', সাতসকালে বাংলায় টুইট মোদি-শাহর

Published by: Subhajit Mandal |    Posted: April 1, 2021 9:26 am|    Updated: April 1, 2021 1:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের দিন সকালে ফের টুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (HM Amit Shah)। বঙ্গবাসীর কাছে তাঁদের আবেদন, রেকর্ড সংখ্যায় ভোট দিন। যাতে নিরাপদ এবং সমৃদ্ধিশালী বাংলা গড়ে তোলা যায়। তাৎপর্যপূর্ণ ভাবে প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী দুজনেই টুইট করেন বাংলায়। প্রথম দফার ভোটের দিনও অবশ্য একইভাবে টুইট করে বঙ্গবাসীর কাছে রেকর্ড হারে ভোটদানের আহ্বান জানিয়েছিলেন মোদি-শাহ।

এদিন সকালে প্রধামন্ত্রী সংক্ষেপে টুইট করেন,”বাংলার জনগণের কাছে অনুরোধ, যাদের নির্বাচনীক্ষেত্রে আজ ভোট গ্রহণ হচ্ছে, তারা রেকর্ড সংখ্যায় ভোটদান করুন।” একই ভাবে অসমের দ্বিতীয় দফা ভোটের জন্যও ভোটারদের কাছে আবেদন জানিয়েছেন মোদি। প্রটোকল মেনেই কোনও দলের কথা নিজের টুইটে উল্লেখ করেননি প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: ভোটের আগের রাতে কেশপুরে তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ! কাঠগড়ায় বিজেপি]

একইভাবে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও (Amit Shah) রেকর্ড সংখ্যায় ভোটদানে বঙ্গবাসীকে উদ্বুদ্ধ করেছেন। তাঁর টুইট,”পশ্চিমবঙ্গের দ্বিতীয় দফার ভোট শুরু হতে চলেছে,আমি সকলের কাছে আবেদন করব বৃহৎ সংখ্যায় ভোট দানে অংশ নিতে। আপনার একটি ভোট বাংলায় নিশ্চিত পরিবর্তন আনবে। তাই, সবাই এগিয়ে আসুন এবং ভোট দিন নিরাপদ ও সমৃদ্ধশালী বাংলা গড়তে।” মোদির টুইটে কোনও নির্দিষ্ট দলের হয়ে ভোট চাওয়ার ইঙ্গিত না থাকলেও অমিত শাহ পরোক্ষে নিজের দলের সমর্থনেই ভোট চেয়েছেন। তিনি যে পরিবর্তনের কথা বলতে চেয়েছেন, সেটি আসলে এরাজ্যে বিজেপির নির্বাচনী স্লোগান।

[আরও পড়ুন: ভোটগ্রহণ কেন্দ্র মিলল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের ঝুলন্ত দেহ, চাঞ্চল্য পাথরপ্রতিমায়]

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাজ্যের সবচেয়ে হেভিওয়েট কেন্দ্র নন্দীগ্রাম-সহ মোট ৩০টি কেন্দ্রে মোটামুটি শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকাল থেকে বুথগুলিতে ভোটারদের উপস্থিতিও চোখে পড়ার মতো।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement