BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

কাশ্মীরে জঙ্গিদের নিশানায় বিজেপি কাউন্সিলর, বাড়ির সামনেই গুলি করে খুন

Published by: Paramita Paul |    Posted: September 23, 2020 9:28 pm|    Updated: September 23, 2020 9:35 pm

An Images

মাসুদ আহমেদ, শ্রীনগর: ফের প্রকাশ্যে খুন বিজেপি কাউন্সিলর (BJP Councillor)। বুধবার সন্ধেয় কাশ্মীরের (Kashmir) বুদগামের খাগ গ্রামে বাড়ির সামনেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় সন্ত্রাসবাদীরা (Terrorist)। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ছে। প্রসঙ্গত, জুন মাসে বাড়ির সামনেই আরেক বিজেপি নেতাকে গুলি করে খুন করেছিল অজ্ঞাতপরিচয় জঙ্গীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত বিজেপি নেতার নাম ভূপিন্দর সিং। তিনি খাগ এলাকার ব্লক ডেভলপমেন্ট কাউন্সিলর (BDC) ছিলেন। বিজেপির সক্রিয় কর্মী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। এদিন বাড়ির কাছেই তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে জঙ্গিরা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ সূত্রে খবর, এদিন আচমকাই ব্যক্তিগত নিরাপত্তাকর্মীকে নিয়ে খাগ পুলিশ স্টেশনে এসছিলেন ভূপিন্দর। সেখানে তাঁদের রেখে কাউকে কিছু না জানিয়ে পুলিশ স্টেশন থেকে বেরিয়ে যান। এরপরই বাড়ির কাছে তাঁকে ঝাঁজরা করে দেয় জঙ্গিরা। বিজেপি নেতার এহেন আচরণের কারণ বুঝতে পারছেন না কেউই। 

[আরও পড়ুন : শহরাঞ্চলে ২ ‌লক্ষেরও বেশি মানুষ গৃহহীন, সবচেয়ে করুণ অবস্থা বিজেপিশাসিত গুজরাট ও রাজস্থানের]

সূ্ত্রের খবর, ভূপিন্দর শ্রীনগরে থাকতেন। এদিন কাউকে কিছু না জানিয়ে নিজের গ্রামে ফিরে যান। সেখানেই তাঁকে খুন করে জঙ্গিরা। প্রসঙ্গত, চলতি বছরে ভূস্বর্গে এধরণের একাধিক ঘটনা ঘটেছে। কিছুদিন আগে বাড়র সামনেই এক বিজেপি নেতা ও তাঁর পরিবারকে খুন করে। এরপর এক পঞ্চায়েত প্রধানকেও আক্রমণ করে। কিন্তু ভাগ্য জোরে তিনি বেঁচে যান। এরপরই কাশ্মীরের বিজেপি নেতাদের পদত্যাগ করার জন্য ভয় দেখাতে থাকে জঙ্গিরা। এর মধ্যে এদিন ফের রক্তাক্ত হল ভূস্বর্গ। 

[আরও পড়ুন : ‘তোমাকে আর তোমার পরিবারকে খতম করব’, বন্দুক হাতে প্রাক্তন প্রেমিকার বাড়িতে হামলা যুবকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement