২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘তোমাকে আর তোমার পরিবারকে খতম করব’, বন্দুক হাতে প্রাক্তন প্রেমিকার বাড়িতে হামলা যুবকের

Published by: Biswadip Dey |    Posted: September 23, 2020 7:33 pm|    Updated: September 24, 2020 1:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন প্রেমিকা বিয়ের পর থেকে আর পাত্তা দিচ্ছে না। এই অভিযোগে প্রেমিকার বাড়ির বাইরে বন্দুক হাতে হাজির ক্রোধে উন্মত্ত প্রেমিক। হতভম্ব প্রেমিকার চোখের সামনে বন্দুক উঁচিয়ে শাসিয়ে উঠল, ‘‘বাড়ির বাইরে এসো। আমি তোমাকে ও তোমার পরিবারকে খতম করতে এসেছি।’’ শেষ পর্যন্ত অবশ্য কিছুই করতে পারেনি সে। মাঝপথেই পালিয়ে যায় ২৭ বছরের সুমিত তোমার।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব দিল্লির (Delhi) আলি বিহার এলাকার। সেখানকার ডেপুটি পুলিশ কমিশনার আরপি মীনা জানিয়েছেন, গত রবিবার রাতে একটি দেশি বন্দুক নিয়ে ২৪ বছরের প্রাক্তন প্রেমিকার বাড়ি হানা দেয় অভিযুক্ত সুমিত। তারপর তার বাড়ির সামনে দাঁড়িয়েই গুলি চালায় সে।

[আরও পড়ুন : মহাকাশেও যুদ্ধের দামামা! ভারতের স্যাটেলাইট নেটওয়ার্কে হামলা চিনের, রিপোর্টে ষড়যন্ত্র ফাঁস]

গুলির আওয়াজে দরজা খুলেই স্তম্ভিত হয়ে যান ওই তরুণী। প্রেমিকাকে হুঙ্কার দিয়েও অবশ্য আর কিছু করতে পারেনি সুমিত। সে দ্রুত দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়।

জানা গিয়েছে, গুলির আঘাতে তরুণীর বাড়ির দরজা ক্ষতিগ্রস্ত হয়েছে। বাড়ির সামনে থেকে খালি কার্তুজ ও বুলেট উদ্ধার করেছে পুলিশ।

[আরও পড়ুন :বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় শাহিনবাগের ‘দাদি’, রয়েছেন প্রধানমন্ত্রীও]

সুমিতের প্রাক্তন প্রেমিকা অবশ্য পুলিশের কাছে স্বীকার করেছেন, সুমিতের সঙ্গে তাঁর সম্পর্ক থাকার কথা। তিনি জানিয়েছেন, দশ বছর ধরে তাঁর ও সুমিতের সম্পর্ক ছিল। কিন্তু ২০১৮ সালে বিয়ে হয়ে যাওয়ার পর থেকে তিনি প্রাক্তন প্রেমিককে এড়িয়েই চলতেন। ব্যাপারটা সুমিতের পছন্দ হয়নি। সে বারবার হুমকি দিতে থাকে।

পলাতক সুমিতের সন্ধানে নেমে পুলিশ তাকে উদ্ধার করে আলি বিহার জঙ্গলের মধ্যে থেকে। তারপরই তাকে গ্রেপ্তার করা হয়। সুমিত জানিয়েছে, সে যাকে বিয়ে করতে চেয়েছিল করতে পারেনি। তাই বদলা নিতে গত মাসে আগ্রা থেকে ওই বন্দুক জোগাড় করে। বন্দুকটিও পুলিশ উদ্ধার করেছে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement