BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

NCB অফিসের বহুতলে আগুনকে কেন্দ্র করে চাঞ্চল্য, রয়েছে সুশান্ত মামলার গুরুত্বপূর্ণ নথি

Published by: Suparna Majumder |    Posted: September 21, 2020 4:01 pm|    Updated: September 21, 2020 4:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার মুম্বইয়ের ব্যালার্ড এস্টেট বহুতলে আগুন লাগল। বহুতলের তিন তলাতেই রয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিস। সেখানে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্ত চলছে। এইখানেই রিয়া চক্রবর্তীকে  (Rhea Chakraborty) জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রয়েছে সুশান্তের মৃত্যুর তদন্তের একাধিক গুরুত্বপূর্ণ নথি।

সোমবার দুপুর দেড়টা নাগাদ আগুন লাগার খবর মুম্বইয়ের দমকল বিভাগে যায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছান দমকলের কর্মীরা। বহুতল থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। দ্রুত কাজ করতে শুরু করেন দমকল কর্মীরা। কিছুক্ষণের চেষ্টাতেই আগুন নিয়ন্ত্রণে আসে। বহুতলের তিনতলাতেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিস। সুশান্ত মামলায় মাদক যোগ খতিয়ে দেখতে মামলা নথিভূক্ত হওয়ার পর এখান থেকে যাবতীয় তদন্তের কাজ করছেন NCB আধিকারিকরা। এখানেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এখানেই তাঁর ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, তাঁর কর্মচারী দীপেশ সাওয়ান্ত-সহ ঘটনায় জড়িত থাকার সন্দেহে একাধিক অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হয়। একাধিক গ্রেপ্তারির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ফলে সুশান্ত মামলার যাবতীয় গুরুত্বপূর্ণ নথিপত্র এখানেই রয়েছে বলে মনে করছেন অনেকে। গুঞ্জন উঠছে, তাহলে সেই সমস্ত নথিপত্র নষ্ট করতেই এই আগুন লাগানো হয়েছে? এর নেপথ্যে কি কোনও ষড়যন্ত্র রয়েছে?

[আরও পড়ুন: বলিউডে মহিলাদের হেনস্তা নিয়ে এবার সোচ্চার রূপা, অনুরাগ ইস্যুতে সংসদের বাইরে ধরনা]

আপাতত আগুন নিয়ন্ত্রণে রয়েছে। তবে আগুন কেন লেগেছে। সেই সম্পর্কে দমকলের পক্ষ থেকে এখনও প্রকাশ্যে কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর, প্রাথমিক তদন্তের পর দমকলের অনুমান, শর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছে।  

 

[আরও পড়ুন: বিনা অনুমতিতে ভিডিও চ্যাট অ্যাপে ছবি ব্যবহার, কলকাতা পুলিশের দ্বারস্থ নুসরত জাহান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement