সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোম্যাটো ডেলিভারি বয়ের (Zomato Delivery Boy) সঙ্গে অভব্য আচরণ এবং মারধরের অভিযোগে অবশেষে লিখিত অভিযোগ দায়ের করা হল ক্রেতা হিতেশা চন্দ্রাণীর বিরুদ্ধে। আক্রান্ত ওই যুবকের অভিযোগের ভিত্তিতেই এফআইআর দায়ের করে বেঙ্গালুরু পুলিশ (Bengaluru Police)।
গত ৯ মার্চের ঘটনা নিয়ে দেশজুড়ে শোরগোল পড়ে যায়। ১০ মার্চ একটি ভিডিও পোস্ট করে ঘটনার কথা প্রকাশ্যে আনেন হিতেশা। জানান, খাবার ডেলিভারি নিয়ে বচসা হওয়ায় ডেলিভারি বয় কামরাজ নাকি মেরে তাঁর নাক ফাটিয়ে দিয়েছেন। এমনকী নাক থেকে রক্ত ঝরার ছবিও পোস্ট করেন। স্বাভাবিকভাবেই মহিলা ক্রেতার অভিযোগ শুনে ডেলিভারি বয়ের বিরুদ্ধে সরব হয় নেটিজেনরা। কিন্তু কামরাজের বক্তব্য শোনার পর বিষয়টির মোড় ঘোরে।
[আরও পড়ুন: বাটলা হাউস এনকাউন্টারে দোষী সাব্যস্ত আরিজ খানকে ফাঁসির সাজা দিল আদালত]
তিনি জানান, খাবার ডেলিভারির জন্য ওই মহিলার অ্যাপার্টমেন্টে পৌঁছতে খানিকটা দেরি হয়েছিল তাঁর। ভেবেছিলেন মহিলা খাবার নেওয়ার পর টাকা দেবেন। কিন্তু খাবারের ডেলিভারি দেরি করে আসায় তিনি পেমেন্ট দিতে চাননি। অতিরিক্ত জ্যাম থাকায় বিলম্বের জন্য হিতেশার কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন কমরাজ। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। এরপর জোম্যাটোর তরফে কামরাজকে বলা হয়, অর্ডারটি বাতিল করে দেওয়া হয়েছে। সেই জন্য তাঁকে খাবারের প্যাকেটটি ফেরত দিতে বলা হয়। কিন্তু তা দিতেও অস্বীকার করেন হিতেশা। উলটে রীতিমতো গালিগালাজ করে চিৎকার করতে থাকেন। তারপরই চপ্পল ছুঁড়ে ডেলিভারি বয়কে মারেন বলে অভিযোগ। কামরাজের দাবি, ঠিক এই সময়ই দুর্ঘটনাবশত ওই মহিলার নিজের হাতের আংটিই লেগে নাক ফেটে যায়। রক্ত ঝরতে থাকে। গোটা ঘটনা জানার পর ডেলিভারি বয়ের পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়াও।
View this post on Instagram
তবে কোম্পানি কামরাজের পাশে থাকলেও নিয়ম মেনে ইতিমধ্যেই তাঁকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনার তদন্ত চলাকালীন সংস্থার হয়ে সক্রিয়ভাবে কাজ করতে পারবেন না তিনি। যদিও তাঁর বেতনের ব্যবস্থা করছে Zomato। এবার দেখার এই ঘটনায় জল আরও কতখানি গড়ায়।