BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মমতার নেতৃত্বে বাংলায় তৃণমূলই ক্ষমতায় ফিরবে,’ আত্মবিশ্বাসী শরদ পওয়ার

Published by: Abhisek Rakshit |    Posted: March 15, 2021 2:02 pm|    Updated: March 15, 2021 2:16 pm

Excluding Assam, BJP will lose all 4 Assembly elections, says NCP chief Sharad Pawar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই পশ্চিমবঙ্গ-সহ চার রাজ্য এবং এক কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন (WB Assembly Elections 2021)। বাংলা ছাড়াও অসম (Assam), কেরল (Kerala), তামিলনাড়ু (Tamil Nadu) এবং পুদুচেরিতে রয়েছে ভোট। আর এই নির্বাচনে অসম ছাড়া চার জায়গাতেই হেরে যাবে BJP। এমনটাই মনে করছেন এনসিপি সুপ্রিমো শরদ পওয়ার। সেই সঙ্গে বঙ্গ নির্বাচনে বিজেপিকে তুলোধনা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (WB CM Mamata Banerjee) পাশে থাকারই বার্তা দিলেন বর্ষীয়ান এই নেতা। পাশাপাশি বঙ্গে তৃণমূলই যে ক্ষমতায় আসবে, সে ব্যাপারেও আত্মবিশ্বাসী শরদ পওয়ার (Sharad Pawar)।

রবিবার বারামতীতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এমন ভবিষ্যদ্বাণী করলেন পওয়ার। প্রথমেই তিনি কেরল এবং তামিলনাড়ুর প্রসঙ্গে বলেন, “এই পাঁচ রাজ্যে ভোটের ফলাফল নিয়ে এখনই কথা বলা উচিত নয়, কারণ সেখানে এখনও ভোট হয়নি। তবে কেরলে বামেদের সঙ্গে জোট বেঁধেছে এনসিপি। আর বিপুল মার্জিনে জেতার ব্যাপারে আমরা আশাবাদী। তামিলনাড়ুতে অবশ্যই ডিএমকে ক্ষমতায় আসবে। কারণ, মানুষ স্টালিনকেই সমর্থন জানাবে বলে আমার বিশ্বাস।”

[আরও পড়ুন: মধুচক্রের ফাঁদে পড়ে পাকিস্তানকে গোপন তথ্য পাচার! গ্রেপ্তার সেনা জওয়ান]

এরপরই পশ্চিমবঙ্গের নির্বাচন প্রসঙ্গে পওয়ার বলেন, “পশ্চিমবঙ্গের ক্ষেত্রে কেন্দ্র, বিশেষ করে বিজেপি ক্ষমতার অপব্যবহার করছে। তারা একজন বোনকে (মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়) আক্রমণ করছে, যে কিনা নিজের রাজ্যের মানুষের হয়ে লড়াই করছে। বঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূলই যে ক্ষমতায় ফিরছে সে ব্যাপারে নিশ্চিত আমি।” অসমে অবশ্য বিজেপিকেই এগিয়ে রেখেছেন শরদ পওয়ার। বলেন, “অসমে অবশ্য বিজেপিই ক্ষমতায় আসবে। তবে অন্য রাজ্যগুলোতে তাদের ক্ষমতায় আসার কোনও সম্ভাবনাই নেই। আর এটাই দেশকে নতুন দিশা দেখাবে।”

এর আগে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, বিহারের আরজেডি নেতা তেজস্বী যাদব, উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদবরা প্রত্যেকেই বঙ্গের নির্বাচনে মমতাকেই সমর্থন জানিয়েছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হল শরদ পওয়ারের মতো বর্ষীয়ান নেতার নামও।

[আরও পড়ুন: দ্বিপাক্ষিক সম্পর্ক আরও মজবুত করে কোয়াডে পাঁচ বিষয়ে সহমত মোদি-বাইডেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement