BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মহিলাদের অন্তর্বাস চুরি করে চম্পট যুবকের, হুলস্থুল বেঙ্গালুরুতে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 12:03 pm|    Updated: January 17, 2018 12:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝরাতে মহিলাদের অন্তর্বাস চুরি করে পালাল চোর। ঘটনাটি ঘটেছে ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর মেট্রোরেল কর্পোরেশন লিমিটেডের (বিএমআরসিএল) মহিলাকর্মীদের আবাসনে। ইতিমধ্যেই স্থানীয় থানায় অন্তর্বাস চুরির অভিযোগ দায়ের করেছেন বিএমআরসিএলের মহিলাকর্মীরা। অভিযুক্তকে ধরতে তদন্তে নেমেছে পুলিশ।

[নার্সের শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার চিকিৎসক]

জানা গেছে, বিএমআরসিএল-এর আবাসনের একটি ফ্ল্যাটে দুই সহকর্মী শেয়ারে থাকেন। গত ১১ তারিখ মাঝরাতে কোনওভাবে তাঁদের ফ্ল্যাটে ঢুকে পড়ে অভিযুক্ত ব্যক্তি। ঘুম ভেঙে তাঁদের একজন দেখতে পান বিছানাতে ছুরি হাতে কেউ বসে আছে। কোনওরকম চিৎকার না করে বেশ কিছুক্ষণ তাকে লক্ষ্য করেন। এরপর ঘুমন্ত সহকর্মীকে ডাকেন। সাহায্যের জন্য চিৎকার না করে ধীরে লোকটিকে ডাকেন। জানতে চান কেন তাঁদের ঘরে সে ঢুকেছে। প্রথমে নিজেকে চোর বলে পরিচয় দেয় সে। তারপর জানায় বাড়ি থেকে পালিয়ে এখানে এসেছে। এরপর কোনও কথা না বলেই পাশের বারান্দায় চলে যায়। সেখানই অন্তর্বাস শুকোতে দেওয়াছিল। সেগুলি নিয়ে ফের মহিলাদের ঘরে আসে ওই ব্যক্তি। অভিযোগ, কিছুক্ষণ অন্তর্বাসের গন্ধ শোঁকে। তারপর বিনা বাধায় অন্তর্বাস সমেত ফ্ল্যাট থেকে চম্পট দেয়। অভিযুক্তকে মানসিক রোগী বলেই ধারণা ওই মহিলাদের।

মঙ্গলবার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে ওই কর্মী আবাসন পরিদর্শনে আসেন বিএমআরসিএল কর্তারা। ইতিমধ্যেই অন্তর্বাস চোরের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। উল্লেখ্য, গতবছর স্থানীয় মহারানি গার্লস স্কুল চত্বরে এক অন্তর্বাস চোরকে পাকড়াও করে পুলিশ। সে কলেজের ছাত্রী আবাসনের লন্ড্রিতে অন্তর্বাস পরে ঘুরছিল।

[নির্মীয়মাণ বহুতল থেকে উদ্ধার ১০০ কোটির বাতিল নোট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement