BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাংস কিনতে বাজারে মা ও বাবা, দু’বছরের শিশুকে ধর্ষণ করে খুন করল ট্রাকচালক মামা!

Published by: Suparna Majumder |    Posted: March 25, 2022 5:05 pm|    Updated: March 25, 2022 5:05 pm

Bengaluru Truck Driver allegedly raped and murdered his two-year-old niece | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’বছরের ভাগ্নীকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল ট্রাকচালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর (Bengaluru) আট্টিবালি এলাকায়। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে বেঙ্গালুরু পুলিশ। শোনা গিয়েছে, পুলিশের জেরার মুখে নিজের অপরাধ স্বীকারও করেছে সে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে ২০ মার্চ। শিশুর বাবা ও মা অভিযুক্তের বাড়িতে বেড়াতে এসেছিল। ছোট্ট শিশুকন্যাকে রেখে বাজারে মুরগীর মাংস কিনতে গিয়েছিলেন তাঁরা। অভিযোগ, বাড়িতে শিশুকন্যাকে গাড়ির ভিতরে নিয়ে যায় ৩১ বছরের ট্রাকচালক। সেখানেই তাঁকে যৌন নিগ্রহ করে। দু’বছরের শিশু কেঁদে উঠলে তাঁকে চড় মারে। 

[আরও পড়ুন: দুয়ারে ক্যানসার নির্ণয় প্রকল্প, বাড়ি বাড়ি গিয়ে স্তন পরীক্ষায় বাংলার আশাকর্মীরা]

অত্যাচার সহ্য না করতে পেরে জ্ঞান হারায় একরত্তি। তখন তাকে কাছের হাসপাতালে নিয়ে যায় ট্রাকচালক। সেখানে গিয়ে জানা যায়, হাসপাতালে ভরতি হওয়ার আগেই প্রাণ হারিয়েছে শিশুটি। খবর পেয়ে হাসপাতালে আসে স্থানীয় পুলিশ। শোনা গিয়েছে, পুলিশের কাছে অভিযুক্ত জানায় গাড়ির ফ্রন্ট সিটে বসানো হয়েছিল শিশুটিকে। সেখান থেকে পড়ে গিয়েই আঘাত পায়। 

তবে চিকিৎসকদের সঙ্গে কথা বলে সন্দেহ হয় পুলিশের। শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। সেই রিপোর্টের অপেক্ষায় ছিলেন তদন্তকারী অফিসাররা। রিপোর্টে দেখা যায়, ২ বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে। এরপরই ট্রাকচালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের একটানা জিজ্ঞাসাবাদের মুখে অপরাধ স্বীকার করে ট্রাকচালক। তাকে গ্রেপ্তার করা হয়। শিশুর মা ও বাবা তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে মামলা নথিভূক্ত করেছে পুলিশ। ধৃতকে আদালতে তোলা হলে পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। উল্লেখ্য, চলতি মাসেই এমন একটি ঘটনা ঘটেছিল চণ্ডীগড়ে। প্রতিবেশীর ২ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয় ১৭ বছরের কিশোরকে। 

[আরও পড়ুন: দ্বিতীয়বার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে শপথ যোগীর, ভোটে হেরেও ডেপুটি হলেন কেশব মৌর্য

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে