BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

‘ভারতরত্ন’ সম্মান দেওয়া হোক আডবানীকে, চিঠি লিখে মোদির কাছে আবেদন বিজেপি নেতার

Published by: Abhisek Rakshit |    Posted: November 9, 2020 10:10 am|    Updated: November 9, 2020 10:10 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ একদিন আগেই ৯৩ বছরে পা দিয়েছেন লালকৃষ্ণ আডবানী। বাসভবনে দেখাও করে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) থেকে শুরু করে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এই পরিস্থিতিতে এবার লালকৃষ্ণ আডবানীকে ‘‌ভারতরত্ন’  (Bharat Ratna)‌ দেওয়ার পক্ষে সওয়াল করলেন বিজেপি নেতা ডিএইচ শংকরমূর্তি। চিঠি লিখলেন প্রধানমন্ত্রীকেও।

এই প্রসঙ্গে সংবাদসংস্থা ANIকে এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘‌‘‌আমর সবাই জানি, লালকৃষ্ণ আডবানী সাত দশক ধরে মানুষের সেবা করেছেন। আরএসএস (RSS), ভারতীয় জনতা সংঘ এবং বিজেপির (BJP) হয়ে ভারতমাতার সেবায় তাঁর কাজ, আত্মত্যাগ এব অবদান অনস্বীকার্য। ব্যক্তিগত এবং রাজনৈতিক জীবনও খুবই স্বচ্ছ। জাতীয় এবং আন্তর্জাতিক সমস্ত গভীর জ্ঞান থাকা আডবানী এমন একজন মানুষ যাঁকে নিয়ে গোটা দেশ গর্বিত।’‌’ এরপরই তিনি যোগ করেন, ‘‌‘‌দলের কর্মী এবং সাধারণ সমর্থক প্রত্যেকে চান আডবানীজি ‘ভারতরত্ন’ পান। কর্ণাটকের (Karnataka) কয়েক হাজার কর্মীর তরফ থেকে সরকারের কাছে আমার একটাই আবেদন লালকৃষ্ণ আডবানীকে (Lal Krishna Advani) এবার ভারতরত্ন দেওয়া হোক।’‌’‌

[আরও পড়ুন: বিহারের এক তৃতীয়াংশ প্রার্থীর বিরুদ্ধেই ছিল গুরুতর অপরাধের অভিযোগ! জানাল কমিশন]

প্রসঙ্গত, গত ৮ নভেম্বর ৯৩ বছরে পা দিলেন বর্ষীয়ান এই বিজেপি নেতা। প্রিয় নেতার জন্মদিন উপলক্ষ্যে তাঁর বাড়ি যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। টুইট করেও মোদি এবং অমিত শাহ শুভেচ্ছা জানান আডবানীকে।

 

[আরও পড়ুন: ৯০ ঘণ্টার লড়াই শেষ, ঘরে ফেরা হল না গভীর কুয়োয় আটকে পড়া তিন বছরের প্রহ্লাদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement