BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

রক্ষকই ভক্ষক! স্ত্রীকে বেধড়ক মার IPS অফিসারের, ভিডিও ভাইরাল হওয়ার পরও ক্ষমা চাইলেন না

Published by: Sulaya Singha |    Posted: September 28, 2020 5:25 pm|    Updated: September 28, 2020 5:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণ মানুষকে আইন নিজের হাতে তুলে না নেওয়ার পরামর্শই দিয়ে থাকে পুলিশ। আর সেই আইনের রক্ষকই যখন ভক্ষক হয়ে ওঠে, তখনই ছড়ায় বিতর্কের আগুন। ঠিক যেমন মধ্যপ্রদেশের ভোপালের আইপিএস অফিসারের (IPS officer) কাণ্ডে দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, নিজের স্ত্রীকেই বাড়ির মধ্যে বেধড়ক মারধর করছেন ওই আইপিএস অফিসার তথা পুলিশের ডিজিপি (Director General) পুরুষোত্তম শর্মা। এমনকী তাঁকে টেনে হিঁচড়ে এনে মেঝেয় সজোরে ফেলে দেন। আঘাত পেয়ে চিৎকার করে ওঠেন মহিলা। তখনই তাঁকে বাঁচানোর জন্য এগিয়ে আসেন এক ব্যক্তি। তিনি বাড়ির কর্মচারী বলেই জানা গিয়েছে। কোনওক্রমে মহিলাকে পুরুষোত্তম শর্মার হাত থেকে উদ্ধার করেন তিনি। অদ্ভুতভাবে ভিডিওতে নজরে পড়েছে বাড়ির সারমেয়টি। মালকিনকে রক্ষা করতে মুখে ক্রমাগত আওয়াজ করে চলেছে পোষ্য। কিন্তু মালিক কোনও শব্দই কানে তুলছে না।

[আরও পড়ুন: আগামী মাসে আরও রাফালে আসছে দেশে, বাংলার বায়ুসেনা ঘাঁটিতে থাকবে ফরাসি যুদ্ধবিমান]

ভিডিওটি ছড়িয়ে পড়তেই আইপিএস অফিসারের এমন হিংস্র ও অমানবিক কাণ্ডের নিন্দায় সরব হয়েছেন অনেকেই। ইতিমধ্যেই বাবার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ডিজিপির ছেলে। মায়ের উপর অত্যাচার করার জন্য বাবার শাস্তিরও দাবি জানিয়েছেন। এদিকে খবর ছড়িয়ে পড়ার পর থেকেই পুরুষোত্তম শর্মাকে তাঁর পদ থেকেও বরখাস্ত করা হয়েছে।

কিন্তু কেন গার্হস্থ্য হিংসার শিকার আইপিএস অফিসারের স্ত্রী? জানা গিয়েছে, এর নেপথ্যে রয়েছে পরকীয়া। ডিজিপির অন্য মহিলার সঙ্গে সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে বচসা চলছিল। এদিন সেটাই ক্যামেরাবন্দি হয়ে সামনে আসে। ঘটনায় ক্ষমা চাইতেও নাকি অস্বীকার করেন পুরুষোত্তম শর্মা।

[আরও পড়ুন: এবার একাকী মহিলা যাত্রীর সুরক্ষা নিশ্চিত করবে রেলের নয়া ‘ব্রডকাস্ট গ্রুপ’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement