BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘রোজ এক-দেড়শো মৃতদেহ না গুনলে ঘুম আসে না নীতীশের’, কটাক্ষ তেজস্বীর

Published by: Biswadip Dey |    Posted: January 14, 2021 4:50 pm|    Updated: January 14, 2021 6:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীতীশ কুমারের (Nitish Kumar) উপরে চাপের খেলা বজায় রাখলেন আরজেডি (RJD) নেতা তেজস্বী যাদব (Tejashwi Yadav)। বৃহস্পতিবার ফের টুইটে তিনি আক্রমণ করলেন বিহারের মুখ্যমন্ত্রীকে। কটাক্ষ করে দাবি করলেন, ১০০-১৫০ মৃতদেহ না গুনলে নাকি ঘুমোতেই পারেন না বর্ষীয়ান জেডিইউ নেতা! রাজ্যে আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে, বলে সম্প্রতি বারবার তোপ দেগেছেন তেজস্বী। সেই সুরই বজায় রাখলেন তিনি। নীতীশকে ‘জঙ্গলরাজের মহারাজা’ বলেও এদিন সম্বোধন করেন লালুপুত্র।

ঠিক কী লিখেছেন তিনি আজকের টুইটে? বৃহস্পতিবারের সাতসকালে করা টুইটে তেজস্বী লেখেন, “বিহারের মিলিজুলি সরকারে কেউ নিরাপদে নেই। বিধায়ক ও তাঁদের আত্মীয়দের উপরে প্রকাশ্যেই গুলির বর্ষণ হচ্ছে। মুখ্যমন্ত্রী ও দু’জন উপমুখ্যমন্ত্রীর ঘুমই আসে না রোজ ১০০-১৫০ মৃতদেহ না গুনলে। জঙ্গলরাজের মহারাজা চুপ কেন?”  তাঁর টুইটের সঙ্গে তিনি তাঁর অভিযোগের সঙ্গে প্রাসঙ্গিক একটি খবরের লিঙ্কও জুড়ে দেন। খবরটির শিরোনাম ‘আরজেডি বিধায়কের জামাইকে গুলি’। ওই টুইটের পরে আরও একটি টুইট করেন তেজস্বী। সেখানে তিনি দাবি করেন, নীতীশ কুমার ভিতরে ভিতরে ক্লান্ত হয়ে পড়েছেন। তাঁর ইচ্ছাশক্তি কমে গিয়েছে। কমেছে সংবেদনশীলতা। কিন্তু এত কিছু কমে গেলেও কমেনি তাঁর গদির প্রতি লোভ! 

[আরও পড়ুন: কে খালিস্তানি বলল ভাবেন না, বিক্ষোভরত কৃষকদের নিরলস সেবা করে চলেছে ইউনাইটেড শিখ]

প্রসঙ্গত, নীতীশের ক্লান্ত হয়ে পড়ার অভিযোগ আগেও বহুবার করতে দেখা গিয়েছে তেজস্বীকে। এই মুহূর্তে প্রবল চাপে রয়েছেন নীতীশ কুমার। গত মঙ্গলবার বিমান সংস্থা ‘ইন্ডিগো’র ম্যানেজার রূপেশ সিং মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে মাত্র ২ কিমি দূরে বাইকে করে আসা আততায়ীদের গুলিতে নিহত হন। তারপর থেকেই নীতীশের পদত্যাগের দাবিতে সোচ্চার বিরোধীরা। এখানেই শেষ নয়। জোটসঙ্গী বিজেপিও (BJP) এবার কটাক্ষ করতে শুরু করেছে তাঁকে। যা ফের এনডিএ-র ফাটলকে স্পষ্ট করে তুলছে।

[আরও পড়ুন : মরণেও ‘মৃত্যুহীন’! ভারতের সর্বকনিষ্ঠ অঙ্গদাতা ছোট্ট ধনিষ্ঠাই হাসি ফোটাল পাঁচ মুমূর্ষূর মুখে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement