BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মঞ্চে নর্তকীর হাতে বন্দুক ধরাল যুবক, আগ্নেয়াস্ত্র নিয়েই নাচলেন তরুণী, ভাইরাল ভিডিও

Published by: Anwesha Adhikary |    Posted: October 4, 2022 8:34 pm|    Updated: October 4, 2022 8:51 pm

Bihar dancer flaunts gun while dancing, video viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তর ভারতের রাজ্যগুলিতে নানা কারণে গুলি চালানোর রেওয়াজ রয়েছে। এমনকি, বেশ কিছু অনুষ্ঠানের নিয়মের মধ্যেও গুলি চালানোর উল্লেখ করা হয়। সেই কারণে অসাবধানতাবশত গুলি লেগে মৃত্যুর ঘটনাও নতুন নয়। এর মধ্যেই বিহারের (Bihar) একটি ভাইরাল ভিডিও ঘিরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে। এভাবে প্রকাশ্যে বন্দুক ব্যবহার করার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবিতেও সরব হয়েছেন নেটিজেনরা।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল লেহেঙ্গা পরে নাচ করছেন এক তরুণী। খুব সম্ভবত একটি পার্টিতেই নর্তকী হিসাবে তাঁকে ডাকা হয়েছিল। নাচ করতে করতেই তাঁর হাতে একটি বন্দুক ধরিয়ে দেন পার্টিতে উপস্থিত এক ব্যক্তি। বন্দুক দেখিয়ে দেখিয়েই নাচতে থাকেন ওই তরুণী। তাঁর সঙ্গে যোগ দেন আরও বেশ কয়েকজন ব্যক্তি। কিন্তু বন্দুক হাতে নেওয়ার প্রতিবাদ করেননি কেউই। খানিকক্ষণ পরে নাচের মঞ্চ থেকে বেরিয়ে যান ওই ব্যক্তিরা।

[আরও পড়ুন: কাশ্মীরে সন্ত্রাস রুখতে কড়া পদক্ষেপ, হিজবুল ও লস্কর কমান্ডারকে জঙ্গি তকমা কেন্দ্রের]

পার্টিতে যে তরুণ ওই বন্দুক দিয়েছিল, সেই ব্যক্তি তরুণীকে বেশ কিছু টাকাও দিচ্ছে বলে দেখা যায় ভিডিওটিতে। যেটুকু ভিডিও দেখা গিয়েছে, পুরো সময়েই নর্তকীর হাতে বন্দুক দেখা গিয়েছে। পার্টিতে অনেকেই উপস্থিত ছিলেন, কিন্তু কেউই এই ঘটনার প্রতিবাদ জানানোর প্রয়োজন মনে করেননি।

বিহারের সিওয়ান এলাকার এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে ওই নর্তকী বা অন্যান্য ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। এই ঘটনায় পুলিশের তরফ থেকেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। বন্দুকটি কার, কেনই বা পার্টিতে বন্দুক আনা হয়েছিল, সেই প্রশ্নের জবাবও মেলেনি। অকারণে গুলি চালানোর ঘটনায় সর্বোচ্চ দু’বছরের কারাদণ্ডের সাজার কথা লেখা রয়েছে অস্ত্র আইনে। তবে সেই আইন উড়িয়ে দিয়েই চলছে বন্দুকের ব্যবহার।

[আরও পড়ুন: ‘আমরা প্রতিশোধ নিতে ফিরব’, কর্ণাটকের রাস্তায় বার্তা PFI-এর, চাঞ্চল্য দেশজুড়ে]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে