১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আম্বানিকে প্রাণনাশের হুমকি, বিহার থেকে আটক বেকার যুবক

Published by: Anwesha Adhikary |    Posted: October 6, 2022 4:15 pm|    Updated: October 6, 2022 4:15 pm

Bihar man nabbed after making death threat call to Mukesh Ambani | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুকেশ আম্বানিকে (Mukesh Ambani) ফোন করে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে বিহার থেকে গ্রেপ্তার করা হল এক ব্যক্তিকে। তবে কেন হুমকি দিয়ে ফোন করা হয়েছিল, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আপাতত বিহার (Bihar) পুলিশের সাহায্যে অভিযুক্তকে মুম্বই নিয়ে যাওয়া হবে। গোটা ঘটনার তদন্ত করছে মুম্বই পুলিশ।

জানা গিয়েছে, বিহার থেকে ধৃত ওই যুবকের নাম রাকেশ কুমার মিশ্র। বিহার পুলিশের সহায়তায় দ্বারভাঙা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। চাকরিবিহীন ওই যুবক কেন আম্বানিদের হুমকি দিয়েছে, তা এখনও জানতে পারেননি তদন্তকারী পুলিশ আধিকারিকরা। তবে কারণ জানতে লাগাতার জেরা চালিয়ে যাচ্ছে মুম্বই পুলিশ। প্রসঙ্গত, বুধবার দু’বার উড়ো ফোন (Mukesh Ambani Death Threat) আসে আম্বানিদের কাছে। সেখানেই প্রাণনাশের হুমকি দেওয়া দেওয়া হয় তাঁদের পরিবারকে।

[আরও পড়ুন: ইপিএফে কি আর সুদ দিচ্ছে না কেন্দ্র? বিতর্কের মুখে কী জানাল অর্থ মন্ত্রক]

শুধু আম্বানির পরিবার নয়, তাঁদের প্রতিষ্ঠিত হাসপাতালও বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। রিলায়্যান্স গোষ্ঠীর তরফ থেকে একটি বিবৃতি জারি করে গোটা ঘটনার কথা জানানো হয়। তারপরেই তদন্তে নামে মুম্বই পুলিশ। সূত্র মারফত রাকেশের খোঁজ পাওয়া যায়। বিহার পুলিশের সহায়তায় তাকে ধরতে পারা গিয়েছে বলে জানিয়েছেন মুম্বই পুলিশের ডিসিপি।

তবে আগেও বেশ কয়েকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন আম্বানি পরিবার। চলতি বছরের আগস্ট মাসেই একই অভিযোগে এক স্বর্ণকারকে গ্রেপ্তার করা হয়েছিল। ২০২১ সালে মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে বিস্ফোরক ভরতি একটি গাড়ি উদ্ধার করা হয়। তাঁদের উপর প্রাণঘাতী হামলা হওয়ার সম্ভাবনা রয়েছে, এই মর্মে রিপোর্ট পেশ করা হয় গোয়েন্দা দপ্তরের তরফে। সমস্ত পরিস্থিতি খতিয়ে দেখে কিছুদিন আগেই আম্বানিদের জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা করে কেন্দ্র।

[আরও পড়ুন:‘ওরা সেটাই করে, যেটা মোদি বলেন’, খয়রাতি ইস্যুতে নির্বাচন কমিশনকে তোপ কংগ্রেস-তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে