১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের মুকেশ আম্বানির গোটা পরিবারকে খুনের হুমকি, ফোন এল রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে

Published by: Kishore Ghosh |    Posted: October 5, 2022 4:36 pm|    Updated: October 5, 2022 4:54 pm

Again Mukesh Ambani and his family get death threat | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে (Sir HN Reliance Foundation Hospital) হুমকি ফোন। ফের প্রাণনাশের হুমকি দেওয়া হল রিলায়েন্স (Reliance) কর্ণধার মুকেশ অম্বানিকে (Mukesh Ambani)। গত বারের মতোই অবশ্য মুকেশ একা নন, খুনের হুমকি দেওয়া হয়েছে মুকেশের স্ত্রী নীতা, দুই পুত্র আকাশ ও অনন্ত আম্বানিকেও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুর ১২টা বেজে ৫৭ মিনিট নাগাদ এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ফোন করে হুমকি দেয়। হাসপাতাল ওড়ানোরও হুমকি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। ফোন করে বলা হয় ধনকুবের মুকেশ ও তাঁর স্ত্রী ও দুই পুত্রকে খুন করা হবে। এই ঘটনায় ডিবি মার্গ থানায় (DB Marg Police Station) অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। এই বিষয়ে এখনও মুখ খোলেনি তদন্তকারীরা।  

[আরও পড়ুন: উৎসবের মরশুমে দেশে সোনার আকাল! লাফিয়ে বাড়তে পারে দাম]

উল্লেখ্য, চলতি বছরের অগস্ট মাসে মুম্বইয়ের এই হাসপাতালেই হুমকি ফোন এসেছিল। সেবার আটবার হুমকি ফোন এসেছিল বলে অভিযোগ জানিয়েছিল হাসপাতালের কর্মীরা। তদন্তে নেমে আফজল নামে এক যুবককে আটক করেছিল পুলিশ। উত্তর মুম্বইয়ের দাহিসার এলাকা থেকে আফজলকে আটক করে পুলিশ।

এর আগে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয় একটি স্করপিও গাড়ি। সেটি থেকে ২০ টি জিলোটিন স্টিক উদ্ধার হয়েছিল। সেই সঙ্গে উদ্ধার হয়েছিল একটি হুমকি চিঠি। সেই ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। একের পর এক প্রাণনাশের হুমকি ঘটনায় মুকেশ আম্বানির নিরাপত্তা নিয়ে চিন্তিত মুম্বই পুলিশ (Mumbai Police)।

প্রসঙ্গত, গত মাসেই রিলায়েন্স কর্তা ধনকুবের মুকেশ আম্বানির নিরাপত্তা বাড়িয়েছে কেন্দ্র। জেড ক্যাটাগরি থেকে বাড়িয়ে জেড প্লাস (Z plus) ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে, আম্বানির উপরে হামলার আশঙ্কা রয়েছে। তাই কোনও ঝুঁকি না নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে