BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ট্রেনের টিকিট কাটার লাইনে হুড়োহুড়ি, নিয়ম ভঙ্গ! রাগের মাথায় গুলি চালিয়ে দিল যুবক

Published by: Kishore Ghosh |    Posted: November 28, 2022 4:35 pm|    Updated: November 28, 2022 4:35 pm

Bihar Youth fired upon at railway station for objecting to breaking line for tatkal tickets | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়ম ভাঙা বরদাস্ত হয়নি যুবকের। তাছাড়া ট্রেনের টিকিট কাটার লাইনে ভিড় বাড়ায় এবং তা এলোমেলো হয়ে যাওয়ায় দেরি হয়ে যাচ্ছিল। কাউন্টারের একদম সামনে শোরগোল বাধে, ধাক্কাধাক্কি শুরু হয়। এমত অবস্থায় মাথার ঠিক রাখতে পারেননি যুবক। রাগের বশে ভিড়ের মধ্যে গুলি (Opened Fire) চালিয়ে দেন তিনি। এর ফলে আহত হয়েছেন এক যুবক। তাঁকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। বিহারের (Bihar) এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত যুবকের সন্ধান মেলেনি।

রবিবার এই ঘটনাটি ঘটে পটনার (Patna) বিহতা রেল স্টেশনে (Bihta Railway Station)। নিয়ম মেনে লাইনে না দাঁড়িয়ে সকলে টিকিট কাউন্টারের সামনে গিয়ে হুড়োহুড়ি শুরু করেন। এর পর ততকালে টিকিট (Tatkal Ticket) কাটার লাইনে ব্যাপক ধাক্কাধাক্কি শুরু হয় যাত্রীদের মধ্যে। সকলেই আগেভাগে টিকিট নেওয়ার চেষ্টা করেন। সব মিলিয়ে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিল। এর পরেই রাগের মাথায় গুলি চালিয়ে দেন এক যুবক। যাতে গুরুতর জখম হন মুদরিশ খান (Mudrish Khan) নামের এক যুবক। জানা গিয়েছে, তিনি কাউন্টারের সামনের দিকে দাঁড়িয়ে ছিলেন।

[আরও পড়ুন: খুনের পর শ্রদ্ধার হাত থেকে খোলা আংটি পরিয়েছিল নতুন বান্ধবীকে, প্রকাশ্যে আফতাবের কুকীর্তি]

আহত বছর ২৫-এর মুদিরিশকে দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, তিনি বিহতা থানার বাসিন্দা। এদিকে অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ইতিমধ্যে আহত যুবকের বয়ান নেওয়া হয়েছে। সেই অনুযায়ী অভিযুক্ত যুবকের খোঁজ চলছে। তবে এখনও পর্যন্ত সন্ধান মেলেনি। দ্রুত তাঁকে গ্রেপ্তার করা হবে, আস্বস্ত করেছে পুলিশ।

[আরও পড়ুন: ভারচুয়াল শুনানি চলাকালীন বিছানায় অর্ধনগ্ন, সঙ্গে সুখটান, বরখাস্ত মহিলা বিচারপতি]

এদিকে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে বিহতা এলাকায়। রাজনৈতক কারণে বিহারে গুলি-বোমা চালানোর ঘটনা মাঝমাঝেই ঘটে থাকে। তবে ইদানীং নীতীশ কুমারের রাজ্যে দুষ্কৃতীরাজ কিছুটা কমের দিকে বলেই মনে করা হচ্ছিল। কিন্তু যেভাবে রেল স্টেশনে টিকিট কাউন্টারে গুলি চালানো হয়েছে তাতে আতঙ্কিত সাধারণ মানুষ। দ্রুত অভিযুক্তকে ধরতে হবে, দাবি করেছেন স্থানীয়রা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে