BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রামচন্দ্রকে নিয়ে অশ্লীল মন্তব্য, নূপুর শর্মাকে ধর্ষণ ও মুণ্ডচ্ছেদের হুমকি! বিতর্কে ইউটিউবার

Published by: Biswadip Dey |    Posted: June 25, 2022 12:40 pm|    Updated: June 25, 2022 1:57 pm

Bihar Youtuber went on a vile rant against ex BJP leader Nupur Sharma। Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়গম্বর বিতর্কে (Prophet row) দেশে বিদেশে সৃষ্টি হয়েছে অশান্তি। ভারতের নানা রাজ্যে হিংসা ছড়িয়েছে। অন্যদিকে আন্তর্জাতিক ক্ষেত্রেও বেশ চাপের মুখে পড়েছে ভারত। নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া সত্ত্বেও বিজেপি (BJP) থেকে বহিষ্কৃত হয়েছেন বিতর্কিত নেত্রী নূপুর শর্মা (Nupur Sharma)। কিন্তু বিতর্ক থামার নাম নেই। এবার বিহারের এক ইউটিউবার তাঁকে ধর্ষণ ও খুনের হুমকি দিলেন। সেই সঙ্গে প্রভু রামচন্দ্রকে (Lord Ram) নিয়েও অত্যন্ত অশ্লীল মন্তব্য করেন তিনি। স্বাভাবিক ভাবেই এমন মন্তব্যকে ঘিরে বিতর্ক দানা বেঁধেছে। তাঁর গ্রেপ্তারির দাবিতে সোচ্চার হয়েছেন নেটিজেনরা।

গত ১৬ জুন আপলোড হয়েছে ভিডিওটি। জানা গিয়েছে, ওই ইউটিউবারের নাম ওয়ালি আহমেদ। ভিডিওটিতে নূপুর শর্মাকে ধর্ষণ ও মুণ্ডচ্ছেদের হুমকি দিতে দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি যাঁরা নূপুর শর্মাকে সমর্থন করবেন তাঁদেরও খুন করার হুমকি দিয়েছেন আহমেদ। সেই সঙ্গে রামচন্দ্রকে নিয়েও কুকথা বলেছেন ওই ইউটিউবার।

[আরও পড়ুন: ৭ বছরের প্রতিবন্ধী নাবালিকাকে ধর্ষণ করে খুন, দোষীর মৃত্যুদণ্ডের নির্দেশ বহাল সুপ্রিম কোর্টেও]

গতকাল, শুক্রবার নবীন সিং নামের এক নেটিজেন টুইট করে উত্তরপ্রদেশ ও বিহারের পুলিশ এবং এনআইএ’র কাছে দাবি জানিয়েছেন, ওই ইউটিউবারের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার জন্য। ওই ইসলামপন্থী ইউটিউবার যথেষ্ট জনপ্রিয়। দেখা গিয়েছে, তাঁর ইউটিউব চ্যানেলটির সাবস্ক্রাইবারের সংখ্যা ৩ লক্ষেরও বেশি। তাঁর মতো একজনের উসকানিতে যে পরিস্থিতি আরও খারাপ হতে পারে, সেই আশঙ্কা করছেন অনেকেই।

উল্লেখ্য, এর আগে কাশ্মীরের এক ইউটিউবার ফয়জল ওয়ানির একটি ভিডিও ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। তিনি তাঁর ইউটিউব চ্যানেল ‘ডিপ পেইন ফিটনেসে’ নূপুরের একটি গ্রাফিক্স তৈরি করেছিলেন। তাতে দেখানো হয়েছিল, তরোয়াল দিয়ে মুণ্ডচ্ছেদ করা হচ্ছে নূপুরের। পরে বিতর্ক তুঙ্গে উঠতেই ভিডিওটি মুছে দিয়ে ক্ষমা চেয়েছিলেন ফয়জল। যদিও শেষ পর্যন্ত তাঁকে গ্রেপ্তার করে কাশ্মীর পুলিশ।

[আরও পড়ুন: চিনকে পালটা, মাঝসমুদ্রে অত্যাধুনিক মিসাইল উৎক্ষেপণ করে শক্তিপ্রদর্শন ভারতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে