BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ভোটের প্রচারে গিয়ে মহিলার সঙ্গে উদ্দাম নাচ মধ্যপ্রদেশের বিজেপি নেতার! ভাইরাল ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: October 30, 2020 11:06 am|    Updated: October 30, 2020 11:06 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট বড় বালাই। সাতমহল্লা রাজপ্রাসাদের ‘রাজা ভোজ’কেও করজোড়ে সাধারণ মানুষের কুড়েঘরে এনে দাঁড় করায়। প্রচারের জন্য কোটি কোটি টাকা খরচ করায়। আবার করোনা (CoronaVirus) কালেও বিনোদন জগতের তারকাদের খোলা জিপে করে রাস্তায় রাস্তায় ঘোরায়। আবার ঢোলের তালে কোমর দুলিয়ে নাচায়। গল্প নয় সত্যি! এমনই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশে। যেখানে উপনির্বাচনের প্রচারে গিয়ে মহিলার সঙ্গে ছন্দ মিলিয়ে ঢোলের তালে নাচলেন বিজেপি প্রার্থী গোবিন্দ সিং রাজপুত (Govind Singh Rajput)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর এই নাচের ভিডিও।

 

[আরও পড়ুন: দেশে অ্যাকটিভ করোনা রোগী ৬ লক্ষেরও কম, স্পষ্ট সংক্রমণের গ্রাফ নিম্নমুখী হওয়ার ইঙ্গিত]

৩ নভেম্বর মধ্যপ্রদেশের ২৮ আসনের উপনির্বাচন (Madhya Pradesh By-Election)। সুরখি (Surkhi) এলাকার বিজেপির টিকিটে প্রার্থী হয়েছেন গোবিন্দ সিং রাজপুত। একটি টেম্পো জাতীয় গাড়িতে করে তাঁর প্রচারপর্ব সারা হচ্ছিল। সেখানেই লোকগানের ছন্দে নাচছিলেন মহিলা শিল্পী। পাশে রীতিমতো ছন্দ মিলিয়ে কোমর দোলান বিজেপি প্রার্থী।

উল্লেখ্য, ২০০৩, ২০০৮ এবং ২০১৮ কংগ্রেস প্রার্থী হিসেবে সুরখি এলাকা থেকে জয় পেয়েছিলেন গোবিন্দ সিং রাজপুত। ২০১৩ সালে তাঁকে হারিয়েছিলেন তৎকালীন বিজেপি প্রার্থী পারুল সাহু (Parul Sahu)। তারপর নর্মদা দিয়ে বহু স্রোত বয়ে গিয়েছে। জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে (Jyotiraditya Scindia) অনুসরণ করে গোবিন্দ বিজেপিতে (BJP) যোগ দেন। এদিকে আবার পারুল সাহু কংগ্রেসের (INC) পথ বেছে নেন। চলতি বছরের উপ-নির্বাচনে একে অপরের বিরোধী হলেও দু’জনেই দল পালটে ফেলেছেন। তাই এবারের এই উপনির্বাচন দুই প্রার্থীর কাছেই বেশ গুরুত্বপূর্ণ। সেই কারণেই ভোট প্রচারের কৌশলে কোনও খামতি রাখছেন না কেউ। এমনকী ঢোলের তালে পদ্মফুল ছাপা উত্তরীয় পরে কোমর দোলাতেও দ্বিধা নেই বিজেপি প্রার্থীর।  

[আরও পড়ুন: চলতি বছরই তৈরি হয়ে যেতে পারে ‘কোভিশিল্ড’ ভ্যাকসিন, আশার কথা শোনাল সেরাম ইনস্টিটিউট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement