১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতনির রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য! উদ্ধার ঝুলন্ত দেহ

Published by: Biswadip Dey |    Posted: January 28, 2022 4:17 pm|    Updated: January 28, 2022 4:46 pm

BJP leader BS Yediyurappa's granddaughter has died by suicide। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকের (Karnataka) প্রাক্তন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পার (BS Yediyurappa) নাতনির অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল রাজ্যে। শুক্রবার প্রবীণ বিজেপি নেতার নাতনি সৌন্দর্যর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর বয়স হয়েছিল ৩০ বছর। তিনি আত্মহত্যা করেছেন বলেই মনে করা হচ্ছে।

জানা গিয়েছে, ওই তরুণীর দেহ বাওরিং হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এদিন সকালে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান বাড়ির লোক। সঙ্গে সঙ্গে তাঁকে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে অনেকটাই দেরি হয়ে গিয়েছে। চিকিৎসকরা চেষ্টা করলেও বাঁচানো যায়নি সৌন্দর্যকে।

[আরও পড়ুন: মহারাষ্ট্রে সাসপেন্ড হওয়া ১২ বিধায়কের স্বস্তি, সুপ্রিম কোর্টের রায়ে খারিজ স্পিকারের নির্দেশ]

স্বাভাবিক ভাবেই এমন আকস্মিক ঘটনায় ভেঙে পড়েছেন ইয়েদুরাপ্পা। কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র জানিয়েছেন, সৌন্দর্য মা হওয়ার পরের মানসিক অবসাদে ভুগছিলেন। তাঁর কথায়, ”এতে কোনও সন্দেহ নেই। আমরা সকলেই জানতাম উনি মা হওয়ার পর থেকেই অবসাদে ভুগছিলেন। ইয়েদুরাপ্পা খুবই ভেঙে পড়েছেন।” সৌন্দর্যর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্কও খুবই ভাল ছিল বলে দাবি করেছেন তিনি।

উল্লেখ্য, সৌন্দর্য পেশায় ছিলেন একজন চিকিৎসক। ২ বছর আগে তাঁর বিয়ে হয়। তিনি ছিলেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীর মেয়ে পদ্মার কন্যা। ইদানীং বেঙ্গালুরুর এক ফ্ল্যাটে থাকতেন তিনি। সেখানেই এদিন তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করে মামলা রুজু করেছে। ঘটনা ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

[আরও পড়ুন: বুস্টার ডোজ হিসাবে ব্যবহৃত হবে করোনার ন্যাজাল ভ্যাকসিন! ট্রায়ালে ছাড়পত্র দিল DCGI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে