BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাহুলই ‘ঘৃণার সওদাগর’, আলোয়ার প্রসঙ্গে একযোগে আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীদের

Published by: Saroj Darbar |    Posted: July 23, 2018 5:27 pm|    Updated: July 23, 2018 5:27 pm

BJP leader calls Rahul Gandhi 'MERCHANT OF HATE'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলোয়ার কাণ্ডে মোদির নতুন ভারতের আদর্শকেই কটাক্ষ করেছিলেন কংগ্রেস সভাপতি। তারপরেই একযোগে রে রে করে ওঠলেন বিজেপি সরকারের মন্ত্রীরা। পীযূষ গোয়েল থেকে স্মৃতি ইরানি-সকলেই একযোগে কাঠগড়ায় তুললেন রাহুল গান্ধীকেই। পীযূষ গোয়েল তো বলেই দিলেন, রাহুলই হচ্ছেন ঘৃণার সওদাগর।

[  গণপিটুনিতে আহতকে ফেলে পুলিশের চা পান, মোদির ‘নতুন ভারত’কে কটাক্ষ রাহুলের ]

আলওয়ার গণপিটুনি কাণ্ডে আজ বিরোধীদের হট্টগোলে মুলতুবি হয়ে গিয়েছে সংসদ। এরপরই একটি টুইট করেন রাহুল গান্ধী। তুলে আনেন এক পুলিশকর্মীর কথা। যিনি গণপিটুনিতে জখম রাকবর খানকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে চা পান করেছিলেন। সে ঘটনা উল্লেখ করে রাহুলের শ্লেষ, এই কি মোদির নয়া ভারত। এখানে ভালবাসার জায়গা নিয়েছে বিদ্বেষ। তাই মানবিকতা-সহানুভূতির কোনও জায়গা নেই। নইলে আহতকে ফেলে কেউ চা খেতে যায়। মোদিকে ইঙ্গিত করে এই কটাক্ষ করার পরই একযোগে আক্রমণে নামলেন কেন্দ্রীয় মন্ত্রীরা। পীযূষ গোয়েল পালটা টুইট করে বলেন, দেশে যখনই কোনও হিংসার ঘটনা ঘটে, তখনই তা নিয়ে বিভাজনের রাজনীতি করতে নেমে পড়েন রাহুল। তাঁর বক্তব্য, এই ঘটনায় কড়া পদক্ষেপ করেছে রাজ্য। তারপরেও কেন এই নিয়ে কটাক্ষ করছেন রাহুল। মুখে তিনি ভালবাসার কথা বলছেন ঠিকই, কিন্তু সবথেকে বেশি ঘৃণা ছড়াচ্ছেন তিনিই। তাঁকে ঘৃণার সওদাগর বলে উল্লেখ করেন কেন্দ্রীয় মন্ত্রী।

ছেড়ে কথা বলেননি স্মৃতি ইরানিও। তিনি তুলে এনেছেন চুরাশির শিখ দাঙ্গার ঘটনা। ইন্দিরা হত্যার পরই যে ঘটনার সূত্রপাত। রাহুলের পরিবারকে সেই ঘটনার জন্য সরাসরি দায়ী করে স্মৃতি বলেন, নোংরা রাজনীতি করছেন রাহুল। পীযূষের অভিযোগ ছিল, স্রেফ ভোটের ময়দানে ফয়দা পেতেই এই বিভাজনের রাজনীতির পথ নিয়েছেন রাহুল।

দিনকয়েক আগে আস্থা ভোটের দিন সংসদ থেকেই গোটা দেশকে বিদ্বেষ ছড়িয়ে ভালবাসার বার্তা দিয়েছিলেন রাহুল। তা ইতিমধ্যে গোটা দেশে চর্চার বিষয়। এদিনও সেই ভালবাসার সলতেটিই উসকে দিতে চেয়েছিলেন রাহুল। কিন্তু রাহুলের এই ক্রমবর্ধবান জনপ্রিয়তা যে মাথাব্যথার কারণ হবে তা বুঝতে অসুবিদা হয়নি বিজেপির। তাই রাহুলকেই ঘৃণার সওদাগর হিসেবে তুলে ধরে পালটা আক্রমণের পথ নিল গেরুয়া শিবির।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement