BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইনের ছাত্রীকে ধর্ষণ ৭২ বছরের বিজেপির নেতার, শ্রীঘরে সেই চিন্ময়ানন্দ

Published by: Paramita Paul |    Posted: July 2, 2020 5:41 pm|    Updated: July 3, 2020 10:42 am

BJP leader Chinmayananda arrested over raping student

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণে অভিযুক্ত বিজেপি নেতা। সেই অপরাধে শ্রীঘরে ঠাঁই হয়েছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজেপি নেতা স্বামী চিন্ময়ানন্দের (Chinmayananda)। বুধবার রাতেই উত্তরপ্রদেশ পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। মেডিক্যাল চেক আপের পর তাঁকে আদালতে পেশ করে পুলিশ। বিচারক চিন্ময়ানন্দের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশে দিয়েছেন। জানা গিয়েছে, ৭২ বছরের এই নেতা এক আইনের ছাত্রীকে ধর্ষণ (Rape) করেছেন।

গত বছর আগস্ট মাসে আইনের ওই ছাত্রী নিখোঁজ হয়ে যান। তার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেখানে তাঁর অভিযোগ ছিল, তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। মেয়েটির বাবা প্রথম চিন্ময়ানন্দের নাম প্রকাশ্যে আনেন। পরে আদালতে স্বামী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন ওই ছাত্রী। তাঁর অভিযোগ, ‘ব্ল্যাক মেল’ করে একাধিকবার তাঁকে ধর্ষণ করেছে স্বামী চিন্ময়ানন্দ। অভিযোগের স্বপক্ষে ৪৩টি ভিডিও ক্লিপস ছিল তাঁর কাছে। পুলিশ সূত্রে খবর, একটি পেন ড্রাইভে করে গত শনিবার তিনি ওই ভিডিও ক্লিপসগুলি জমা দেন। ছাত্রীর দাবি, চিন্ময়ানন্দ লুকিয়ে তাঁর স্নানের ছবি তুলে রেখেছিলেন। পরে, সেই ভিডিও দেখিয়ে নিয়মিত ব্ল্যাকমেল করা শুরু করেন। একাধিকবার তাঁকে ধর্ষণ করা হয়েছে।

[আরও পড়ুন : বানভাসি অসমে মৃতের সংখ্যা বেড়ে ৩৩, ক্ষতিগ্রস্ত ১৫ লক্ষের বেশি মানুষ]

পুলিশ সূত্রে খবর, বুধবার সকাল ৯টায় চিন্ময়ানন্দকে গ্রেপ্তার করা হয়। জেলা হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করিয়ে ম্যাজিস্ট্রেটের আদালতে পেশ করা হয়েছিল। এলাহাবাদ হাই কোর্টে এই মামলার শুনানি শুরু হতে চলেছে। তার ঠিক তিন দিন আগে যোগীপুলিশ গ্রেপ্তার করে বিজেপির এই প্রভাবশালী নেতাকে। প্রসঙ্গত, অটলবিহারী বাজপেয়ীর সরকারে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিমন্ত্রী ছিলেন স্বামী চিন্ময়ানন্দ।

[আরও পড়ুন : সিন্ধিয়া ঘনিষ্ঠ ১৩ জন পেলেন মন্ত্রিত্ব! ফের মধ্যপ্রদেশের ক্ষমতার ভরকেন্দ্রে ‘মহারাজ’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে