BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

কাশ্মীরে ফের সন্ত্রাসবাদী হামলা, জঙ্গিদের গুলিতে ঝাঁজরা বিজেপি নেতা ও তাঁর পরিবার

Published by: Paramita Paul |    Posted: July 8, 2020 10:20 pm|    Updated: July 8, 2020 11:09 pm

An Images

মাসুদ আহমেদ, শ্রীনগর: ফের সন্ত্রাসবাদী হামলা কাশ্মীরে (Kashmir)। এবার তাদের গুলিতে ঝাঁজরা হয়ে গেল স্থানীয় বিজেপি নেতা ও তাঁর পরিবার। সূত্রের খবর. এই ঘটনায় তাঁদের আট নিরাপত্তারক্ষীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সূত্রের খবর, সন্ত্রাসবাদি সংগঠন জইশ-ই-মহম্মদকে সাহায্য করার অভিযোগে স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বদলা নিতেই এই হামলা চালানো হল।

কাশ্মীরের বান্দিপোরা এলাকর ঘটনা। ওই এলাকার পুলিশ স্টেশনের বাইরে নিজেদের দোকানের বাইরে বসেছিলেন স্থানীয় বিজেপি নেতা ওয়াসিম বারি। তাঁর সঙ্গে ছিলেন বাবা বসির আহমেদ  ও ভাই উমর। রাত নটা নাগাদ তাঁদের লক্ষ্য করে এলোপাথারি গুলি চালায় কয়েকজন জঙ্গি। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে তিনজন। 

ঘটনাপ্রসঙ্গে কাশ্মীর পুলিশের ডিজি দিলবাগ সিং জানিয়েছেন, তিনজনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়েছে। পরিবারের নিরাপত্তার দায়িত্বে আটজন কর্মী ছিলেন। কিন্তু ঘটনার সময় তাঁরা কেউ উপস্থিত ছিল না। সূত্রের খবর, সন্ত্রাসবাদীদের সঙ্গে ষড়যন্ত্র করার অভিযোগে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, ওয়াসিম বিজেপির প্রাক্তন জেলা প্রেসিডেন্ট ছিলেন। 

[আরও পড়ুন : হানি ট্র্যাপের ফাঁদ! ফেসবুক-সহ ৮৯টি অ্যাপ নিষিদ্ধ করল ভারতীয় সেনা]

দিন কয়েক আগে স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে পুলওয়ামা হামলায় জইস জঙ্গিদের মদত দেওয়ার অভিযোগ রয়েছে। সে সমস্ত তথ্য পাচার করেছিল বলে খবর। অভিযুক্ত বিলাল আহমেদ কুচেইকে গ্রেপ্তার করার বদলা নিতেই এই হামলা চালানো হয়েছে বলে স্থানীয় বাসিন্দাদের দাবি। এই ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে। 

[আরও পড়ুন : আগামী বছর ভারতে প্রতিদিন করোনা আক্রান্ত হবেন ২.৮৭ লক্ষ মানুষ! মার্কিন সমীক্ষায় চাঞ্চল্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement