BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মন্দিরের পুরোহিতদের সঙ্গে দুর্ব্যবহার, কাঠগড়ায় যোগীরাজ্যের BJP সাংসদ

Published by: Abhisek Rakshit |    Posted: August 2, 2021 5:27 pm|    Updated: August 2, 2021 6:15 pm

BJP MP misbehaves with priests of Jageshwar Dham, Police registered FIR | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজেপি (BJP) সাংসদ ধর্মেন্দ্র কাশ্যপ। বন্ধু-বান্ধবকে নিয়ে জগ্গেশ্বর ধাম মন্দিরের পুরোহিতদের সঙ্গে অভব্য আচরণের মতো মারাত্মক অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। আর এজন্য উত্তরপ্রদেশের বিজেপি সাংসদের বিরুদ্ধে অভিযোগও দায়ের করল উত্তরাখণ্ড পুলিশ।

জানা গিয়েছে, সম্প্রতি উত্তরপ্রদেশের আয়োনলার বিজেপি সাংসদ ধর্মেন্দ্র কাশ্যপ উত্তরাখণ্ডের আলমোরায় গিয়েছিলেন। সেখানেই তিনি জগ্গেশ্বর ধাম মন্দিরে যান। কিন্তু উপস্থিত পুরোহিতদের সঙ্গে মনোমালিন্য হওয়ার পর বচসায় জড়িয়ে পড়েন। অভিযোগ এরপরই নাকি মন্দিরের পুরোহিতদের চূড়ান্ত খারাপ আচরণ করেন। পরবর্তীতে সেখান থেকে বেরিয়ে যান সাংসদ। এরপরই মন্দির কর্তৃপক্ষ পুলিশের কাছে গোটা ঘটনাটি জানায়। খবর পেয়ে নড়েচড়ে বসে পুলিশ।

[আরও পড়ুন: ‘ত্রিপুরায় খেলা হবে’, Abhishek-এর কনভয়ে হামলার তীব্র প্রতিবাদ রাজ-সায়নী-সায়ন্তিকার]

এরপরই রবিবার এসডিএম মনিকাদেবী এবং তেহসিলদার সঞ্জয়কুমার গোটা ঘটনাটির ব্যাপারে খোঁজখবর শুরু করেন। তারপরই পুলিশকে মামলা দায়ের করার নির্দেশ দেন। এরপরই এসডিএমের অনুমতি পেয়ে সাব-ইন্সপেক্টর গোপাল সিং বিস্ত অভিযুক্ত সাংসদ ধর্মেন্দ্র কাশ্যপ এবং তাঁর বন্ধুদের নামে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারা এবং ৫০৪ ধারায় মামলা দায়ের করেন। এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে এসডিএম মনিকা দেবী জানান, জগেশ্বর ধাম মন্দিরের পুরোহিতদের সঙ্গে অভব্য আচরণ করা এবং হেনস্তা করার জন্য অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসায় স্থানীয়রা প্রচণ্ড ক্ষোভ প্রকাশ করেছেন। অনেকেই সাংসদের ওই কাজের সমালোচনায় মুখর হয়েছেন। যদিও এই প্রসঙ্গে অভিযুক্ত সাংসদ ধর্মেন্দ্র কাশ্যপ বা তাঁর অন্যান্য বন্ধুদের কোনও প্রতিক্রিয়াও পাওয়া যায়নি।

 

[আরও পড়ুন: ‘দেড় বছরের মধ্যে ত্রিপুরায় উন্নয়নের সরকার গড়বে তৃণমূল’, চ্যালেঞ্জ ছুঁড়লেন Abhishek]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×