BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের অসুস্থ সাধ্বী প্রজ্ঞা, পার্টি অফিসে অজ্ঞান হয়ে পড়ে গেলেন বিজেপি সাংসদ

Published by: Subhamay Mandal |    Posted: June 23, 2020 6:19 pm|    Updated: June 23, 2020 6:19 pm

BJP MP Sadhvi Pragya Thkaur Fainted at BJP Party Office in Bhopal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দিন শারীরিক অবস্থার অবনতি হচ্ছে ভোপালের বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞার (Sadhvi Pragya Thakur)। মঙ্গলবার ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি। এবার ভারতীয় জনসংঘের প্রতিষ্ঠাতা ভারত কেশরী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shyama Prasad Mukherjee) আত্মবলিদান দিবস পালনে এসে ভোপালের বিজেপি (Bharatiya Janata Party) পার্টি অফিসের মধ্যেই অজ্ঞান হয়ে পড়ে যান সাধ্বী। বেশ কিছুক্ষণ অচৈতন্য ছিলেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান বিজেপি কর্মীরা। ঘটনাস্থলে সেই সময় উপস্থিত ছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান-সহ অন্য বিজেপি বিধায়করা। কীভাবে আচমকা অজ্ঞান হয়ে গেলেন সাধ্বী তা স্পষ্ট নয়। চোখের সমস্যার জন্য সম্প্রতি তিনি দিল্লির হাসপাতালে ভরতি ছিলেন বলে জানা গিয়েছে।

মঙ্গলবার সকালে ভোপালের পার্টি অফিসে আত্মবলিদান দিবসের অনুষ্ঠানে যখন তিনি পৌঁছন, তখন তিনি সুস্থই ছিলেন। আচমকা কয়েকজন বিজেপি নেতা লক্ষ্য করেন, সাধ্বী প্রজ্ঞা অসুস্থ হয়ে পড়েছেন। হাসপাতালে নিয়ে যাওয়ার পর হুঁশ ফেরে তাঁর। প্রসঙ্গত, সম্প্রতি করোনার পরিস্থিতিতে নিজের সংসদীয় ক্ষেত্র ভোপালে একদিনও আসেননি বলে অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই কারণে তাঁর নামে নিখোঁজ পোস্টার পড়ে ভোপাল শহরজুড়ে। তখন তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি ছিলেন বলে দাবি করেন বিজেপি নেত্রী।

[আরও পড়ুন: ‘চৌকিদার চাইনিজ হ্যায়’, লাদাখ ইস্যুতে মোদিকে বিঁধতে নয়া স্লোগান ছত্তিশগড় কংগ্রেসের]

তবে সাধ্বীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় রয়েছে গেরুয়া শিবির। কংগ্রেসের পোড় খাওয়া রাজনীতিবিদ দিগ্বিজয় সিংকে হারিয়ে ভোপালের সাংসদ হয়েছেন সাধ্বী। দলের অন্দরমহলের খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্নেহধন্যা প্রজ্ঞা ঠাকুর। কিন্তু ইদানীং তাঁর স্বাস্থ্য ভাল যাচ্ছে না। মাঝে মধ্যেই তাঁকে হাসপাতালে ভরতি হতে হয়।

[আরও পড়ুন: ‘চিনা অনুপ্রবেশের বিষয়ে মোদিকে প্রশ্ন করার সাহস নেই’, জেপি নাড্ডাকে কটাক্ষ চিদম্বরমের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে