BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সোশ্যাল মিডিয়ায় দিল্লির নির্যাতিতার বাবা-মায়ের ছবি পোস্ট! বিপাকে Rahul Gandhi

Published by: Subhajit Mandal |    Posted: August 4, 2021 4:21 pm|    Updated: August 4, 2021 5:20 pm

BJP slams Rahul Gandhi for tweeting picture of rape victim’s parents | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজধানীর বুকে ন’বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন। পরিবারকে না জানিয়ে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ। খাস রাজধানী দিল্লির বুকে মর্মান্তিক এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। নিজে গিয়ে নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন। তাঁদের চোখের জল মুছে পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এরপরই করে ফেললেন মস্ত বড় ভুল। নৃশংস অত্যাচারের শিকার ওই নাবালিকার পরিবারের সদস্যদের ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করলেন। যা অনুচিত তো বটেই আইনের চোখে অপরাধও।

এদিন দিল্লির নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করার পর টুইটারে নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন প্রাক্তন কংগ্রেস (Congress) সভাপতি। সঙ্গে লেখেন,”এই মা-বাবার চোখের জল শুধু একটা কথাই বলছে, ওঁদের মেয়ের জন্য সুবিচার চায়। আর এই সুবিচারের রাস্তায় আমি ওঁদের সঙ্গে আছি।” এর আগে সংবাদ সংস্থা এএনআইকে রাহুল (Rahul Gandhi) জানিয়েছেন, ”আমি ওই পরিবারের সঙ্গে কথা বলেছি। ওঁরা কেবল ন্যায় চান, আর কিছু নয়। ওঁদের অভিযোগ, ওঁরা সেটা পাচ্ছেন না। আমরা ওঁদের সাহায্য করব। রাহুল গান্ধী ওঁদের পাশে থাকবে যতদিন ওঁরা ন্যায়বিচার না পাচ্ছেন।”

[আরও পড়ুন: নাবালিকা ধর্ষণ কাণ্ডে উত্তপ্ত দিল্লি, নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করলেন Rahul Gandhi]

এই টুইটের জন্যই রাহুলকে তীব্র আক্রমণে বিঁধেছেন বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র (Sambit Patra)। তাঁর অভিযোগ, কংগ্রেস সাংসদের টুইট পকসো (POCSO) আইনের ৭৪ নম্বর ধারা এবং জুভেনাইল জাস্টিস আইনের একাধিক ধারা ভঙ্গ করে। রাহুল গান্ধী শুধু রাজনীতির স্বার্থে ওই নির্যাতিতার পরিবারের পরিচয় প্রকাশ্যে এনেছেন।” সম্বিত পাত্র জাতীয় শিশু সুরক্ষা কমিশনের দৃষ্টি আকর্ষণ করে BJP-র দাবি, রাহুলকে দ্রুত নোটিস পাঠিয়ে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। কেউই ভিআইপি (VIP) নন। সবার কাছে জবাব দিতে হবে। বিজেপির অভিযোগের পরই NCPCR-এর তরফে টুইটারকে একটি নোটিস দেওয়া হয়েছে। রাহুলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে টুইটারকে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×