BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চিন্তা বাড়াচ্ছে বঙ্গ বিজেপির গোষ্ঠীকোন্দল, সুকান্ত মজুমদারকে ফের জরুরি তলব নাড্ডার

Published by: Sayani Sen |    Posted: August 8, 2022 9:10 am|    Updated: August 8, 2022 9:10 am

BJP state president Sukanta Majumdar to meets JP Nadda । Sangbad Pratidin

বুদ্ধদেব সেনগুপ্ত, নয়াদিল্লি: রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar) ফের তলব করলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আজ দলের সর্বভারতীয় সভাপতির সঙ্গে দেখা করার নির্দেশ দেওয়া হয়েছে। সূত্রের খবর, বঙ্গ বিজেপির অভ্যন্তরীণ কোন্দল, জনপ্রতিনিধিদের সঙ্গে দলের দূরত্ব-সহ বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা হবে।

সেই সঙ্গে, চলতি মাসেই রাজ্যে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সেপ্টেম্বরে পুজোর আগে আসতে পারেন স্বয়ং সর্বভারতীয় সভাপতি। দুই শীর্ষ নেতৃত্বের কর্মসূচি নিয়ে দু’জনের মধ্যে আলোচনা হতে পারে বলে জানা গিয়েছে। গত সপ্তাহে নাড্ডা ও অমিত শাহর সঙ্গে আলাদা আলাদা করে বৈঠক করেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দলের রাজ্যের দুই শীর্ষনেতা কেন আলাদা করে দেখা করলেন তা নিয়ে জল্পনা তুঙ্গে।

[আরও পড়ুন: আধুনিক যুগের ‘সহমরণ’! শোকে স্বামীর চিতার কাছেই গায়ে আগুন দিয়ে আত্মঘাতী স্ত্রী]

রাজনৈতিক মহলের মতে, বিভিন্ন ইস্যুতে দূরত্ব বাড়ছে সুকান্ত ও শুভেন্দুর। সোমবার সুকান্ত দেখা করার পরেই বৃহস্পতিবার দিল্লি আসার কথা বিরোধী দলনেতার। নবনির্বাচিত উপরাষ্ট্রপতি জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) শপথে যোগ দেওয়া ছাড়াও নাড্ডা ও অমিত শাহর সঙ্গে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) দেখা করতে পারেন বলে বিজেপি সূত্রে খবর। জানা গিয়েছে, দলের আভ্যন্তরীণ বিষয় ছাড়াও বাংলায় ইডি (ED) ও সিবিআইয়ের (CBI) কাজের গতি বাড়ানোর অনুরোধ জানাবেন দু’জনেই।

[আরও পড়ুন: সোমবার শিক্ষামন্ত্রীর সঙ্গে SSC চাকরিপ্রার্থীদের বৈঠক, নিয়োগ নিয়ে খুলবে জট? আশাবাদী সব পক্ষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে