BREAKING NEWS

২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ছুটির মেজাজে থাকলে দলকে জেতানো যায় না, গান্ধী পরিবারকে খোঁচা বিজেপির

Published by: Paramita Paul |    Posted: November 22, 2020 1:51 pm|    Updated: November 22, 2020 9:07 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন নির্বাচনে জিততে পারছে না কংগ্রেস? কেন দেশের বিভিন্নপ্রান্তে ক্রমশ দুর্বল হচ্ছে শতাব্দিপ্রাচীন এই দল? সেই প্রশ্নের জবাব দিলেন বিজেপির (BJP) আইটি সেলের প্রধান অমিত মালব্য। তাঁর কথায়, কংগ্রেস (Congress) নেতৃত্ব ছুটির আমেজে মজে রয়েছে। উলটোদিকে বিজেপির শীর্ষ নেতৃত্ব দলকে জেতাতে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াচ্ছে। গান্ধী পরিবারকে তীব্র কটাক্ষ করেন তিনি।

বিহার বিধানসভা-সহ একাধিক উপনির্বাচনে কংগ্রেসের শোচনীয় পরিণতি হয়েছে। তারপর থেকেই দলের শীর্ষ নেতৃত্বকে কাঠগড়ায় তুলছে দলীয় কর্মী থেকে জোটসঙ্গীরা। সেই সমালোচনা থেকে পিছিয়ে নেই বিরোধীরাও। এবার সরাসরি সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে আক্রমণ করলেন বিজেপির আইটি সেলের প্রধান। গেরুয়া শিবিরের কাছে কংগ্রেসের হারের কারণ স্পষ্ট করে দিলেন তিনি।

[আরও পড়ুন : মথুরার আশ্রমে ‘চা’ পানের পরই মৃত্যু ২ সাধুর, এলাকায় উত্তেজনা, কাঠগড়ায় প্রশাসন]

এদিন টুইটারে অমিত লেখেন, “সোনিয়া এবং রাহুল গান্ধী গোয়ায় ছুটি কাটাচ্ছেন। প্রিয়াঙ্কা রয়েছেন হিমাচলে। এমন সময় বাংলা থেকে ফিরেই তামিলনাড়ুতে ছুটেছেন অমিত শাহ। শীঘ্রই সর্বভারতীয় সভাপতি ১০০ দিনের জন্য সফরে বের হবেন। একমাত্র লক্ষ্য দলের ক্ষমতা, পরিধি বৃদ্ধি।” এরপরই বিজেপি নেতার খোঁচা, “এরপরেও বিজেপির জয় দেখে ওঁরা হতবাক হয়!” অমিত মালব্য পরোক্ষে দুই দলের নেতৃত্বের তুলনা টেনেছে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন : অমিত শাহর চেন্নাই সফরে কাটল জট, বিজেপির সঙ্গে জোট অটুট রাখার সিদ্ধান্ত AIADMK’র]

উল্লেখ্য, বিহারের দ্বিতীয় দফা ভোটের আগে হঠাৎ ছুটি কাটাসে সিমলায় হাজির হয়েছিলেন রাহুল গান্ধী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যখন বিহারের এ প্রান্ত থেকে ও প্রান্তে ছুটছেন, ঠিক তথন শীতের আমেজ গায়ে মাখছিলেন রাহুল। বিহার ভোটের ফলাফল বের হওয়ার পর তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। এমনকী, দলের অন্দরেও বিদ্রোহ দানা বেধেছে। এবার সেই বিতর্কে আরও ঘি ঢেলে দিল বিজেপি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement