BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নীতীশের দলকে সমর্থনের ‘অপরাধে’ বৃদ্ধকে চড়! আরজেডির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিজেপির

Published by: Biswadip Dey |    Posted: November 7, 2020 12:51 pm|    Updated: November 10, 2020 11:57 am

Bihar Elections 2020: BJP's Amit Malviya claims elderly man thrashed by RJD supporters because he voted for JD(U), shares video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীতীশ কুমারের দল জেডি(ইউ)-কে সমর্থনের ‘অপরাধে’ এক বৃদ্ধকে চড় মারার অভিযোগ উঠল তেজস্বী যাদবের (Tejashwi Yadav) দল আরজেডি (RJD) সমর্থকদের বিরুদ্ধে। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য একটি ভিডিও শেয়ার করে এমনই দাবি করেছেন।

শনিবার বিহারে শুরু হয়েছে তৃতীয় দফার ভোটগ্রহণ (Bihar Election 2020)। তারই মধ্যে এদিন সকালে ওই ভিডিওটি টুইট করেন অমিত। পোস্টে তাঁর দাবি,  ভিডিওটি বিহারের মাধেপুরার। সেখানে তির চিহ্নে ভোট দেওয়ার কথা বলায় আরজেডি সমর্থকরা চড়াও হয় এক বৃদ্ধের উপরে। তিনি লেখেন, ‘‘বিহারে আরজেডি মানেই গুন্ডারাজ।’’ ভিডিওয় অপমানিত বৃদ্ধকে চোখের জল মুছতে দেখা যায়। ভোটের দিন সকালে অমিতের টুইট করা এই ভিডিও ভোটারদের উপরে সরাসরি প্রভাব ফেলতে পারে বলে ধারণা ওয়াকিবহাল মহলের। 

[আরও পড়ুন: ‘দেশপ্রেমের বুলিই সার, সেনার পেনশন কমিয়ে দিচ্ছে মোদি সরকার’, চাঞ্চল্যকর দাবি কংগ্রেসের]

বিহারে শেষদফায় ৭৮ আসনে চলছে ভোটগ্রহণ। কোশি-সীমাঞ্চল এলাকার ১৯টি জেলায় ছড়িয়ে এই ৭৮টি আসন। মোট ১ হাজার ২০৪ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে আজ। আরজেডি নেতা তেজস্বী যাদব বিহারবাসীকে ভোটদানে উৎসাহিত করেছেন। এদিন সকালে এক টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও সকলকে ভোটদানের আরজি জানান। তিনি লেখেন,”আজ বিহারের তৃতীয় পর্বের ভোটগ্রহণ। সব ভোটারদের কাছে আমার অনুরোধ বড় সংখ্যায় ভোটগ্রহণ করুন এবং ভোটদানের নতুন রেকর্ড গড়ুন।” আজ সকাল ৭টার সময় করোনা বিধি মেনে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে সন্ধে ৬টা পর্যন্ত। বিধানসভা নির্বাচনের পাশাপাশি বাল্মীকিনগর লোকসভা আসনের উপনির্বাচনেও চলছে ভোটগ্রহণ।

[আরও পড়ুন: বিহারে তৃতীয় পর্বের ৭৮ আসনে চলছে ভোটগ্রহণ, নিজেদের গড়ে ওয়েইসি কাঁটায় বিদ্ধ মহাজোট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে