BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অসমে ফের উলফার সন্ত্রাস, বিস্ফোরণে গুরুতর আহত ৪

Published by: Subhajit Mandal |    Posted: October 13, 2018 2:33 pm|    Updated: October 13, 2018 2:33 pm

Blast in Assam's Guwahati, 4 injured

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছু দিন শান্ত ছিল পরিস্থিতি, কিন্তু পুজোর মুখে ফের অসমে মাথাচাড়া দিল উলফার সন্ত্রাস। চতুর্থীর সকালে খাস রাজধানী গুয়াহাটিতে বিস্ফোরণ ঘটাল নিষিদ্ধ সন্ত্রাসবাদী সংগঠনটি।

[উপত্যকায় সাফল্য ভারতীয় সেনার, গুলির লড়াইয়ে নিকেশ জঙ্গি]

জনবহুল পানবাজারের মহত্মা গান্ধী রোডের দুপুর ১১ টা বেজে ৪৫ মিনিটে বিস্ফোরণটি ঘটে। বিস্ফোরণটি ঘটানো হয় একটি প্রাচীরের আড়ালে। সেসময় প্রাচীরের অপর প্রান্তের রাস্তায় প্রচুর মানুষ চলাফেরা করছিলেন। পথচারীদের মধ্যে ৪ জন গুরুতর আহত হন। তাদের দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ব্যস্ত রাস্তায় বিস্ফোরণের ফলে আতঙ্কের সৃষ্টি হয়। হুলুস্থুল পড়ে যায় গোটা এলাকায়। কাছেই ছিল গুয়াহাটির কর্মব্যস্ত ফ্যান্সি বাজার। স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়ে বাজারে।

[লস্কর-জইশের টার্গেটে ভারতীয় বন্দরগুলি, হামলার আশঙ্কায় বাড়ছে নিরাপত্তা]

গুয়াহাটির যুগ্ম পুলিশ কমিশনার দীগন্ত বোরা জানিয়েছেন, পৌনে বারোটা নাগাদ একটি বিস্ফোরণ হয়েছিল। প্রাথমিক তদন্তে অন্তর্ঘাতের কোনও প্রমাণ মেলেনি। বম্ব স্কোয়াড ঘটনাস্থলে যায়, তদন্ত শুরু হয়েছে। সুখেশ্বর ঘাটের কাছে এই বিস্ফোরণে রীতিমতো আতঙ্ক ছড়ালেও এখনও সরকারিভাবে কোনও সংগঠন এর দায় স্বীকার করেনি। তবে, পুলিশের ধারণা, এই ধরণের নিয়ন্ত্রিত বিস্ফোরণ উলফা (পরেশপন্থী) জঙ্গি গোষ্ঠীই করিয়ে থাকে। ডিজিপি শুক্লেশ্বর ঘাট জানিয়েছেন, চারজন কমবেশি আহত হয়েছেন। তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই অসমে নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে